ই-পেপার | মঙ্গলবার , ৭ মে, ২০২৪
×

চট্টগ্রামের সিআরবিতে টাইগারদের সমর্থনে রবি’র প্রাণবন্ত ফ্ল্যাশ মব

খবর বিজ্ঞপ্তি :

ক্রিকেটের সবচেয়ে বড় উৎসব বিশ্বকাপ ক্রিকেট উদযাপনের অংশ হিসেবে ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের জন্য দৃঢ় সমর্থন প্রদর্শন নিয়ে “দি রেড ওয়েভ-চিয়ার্স ফর বিডি ক্রিকেট টিম”উদযাপন করলো রবি। টাইগারদের বিজয়ী চেতনাকে ভক্তদের মাঝে সঞ্চারিত করতে ‘জানি বাংলাদেশ, পারবে তুমিও’ ক্যাম্পেইনের অংশ হিসেবে এ আয়োজন করা হয়।

‘দি রেড ওয়েভ-চিয়ার্স ফর বিডি ক্রিকেট টিম’ উদযাপনে ৫ অক্টোবর ( বৃহস্পতিবার) গুলশান-১ রবি কর্পোরেট অফিস থেকে শুরু করে গুলশান-২ অভিমুখে রাস্তার উভয় পাশে সজ্জিত করা হয়। সাধারণ মানুষের পাশাপাশি রবি কর্মীদের অংশগ্রহণে উদযাপনের অংশ হিসেবে গুলশান এভিনিউয়ের মোট আটটি স্পটে এ আয়োজন করে রবি। তারই অংশ হিসেবে চট্টগ্রাম নগরীর সিআরবি-তেও সাধারণ মানুষ এবং রবি কর্মীদের অংশগ্রহণে একই রকম আয়োজন করা হয়।

এ সব স্পটে দিনব্যাপী প্রাণবন্ত ফ্ল্যাশ মব উপভোগের পাশাপাশি পথচারীরা ক্রিকেট হিরোদের জন্য গ্রাফিতিতে শুভেচ্ছা বাণী লিখেন। ক্রিকেট অনুরাগীদের আন্তরিক শুভেচ্ছায় সজ্জিত এই চমৎকার ওয়াল গ্রাফিতি বাংলাদেশ ক্রিকেট দলের সমর্থনে পুরো সপ্তাহের জন্য প্রদর্শন করা হবে।

অনুষ্ঠানে রবি’র প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রাজীব শেঠি, চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমাদ, প্রধান কার্যালয়ের সব বিভাগের কর্মী এবং বিভাগীয় প্রধানরা একসাথে যোগ দিয়ে প্রিয় ক্রিকেট দলের জন্য সম্মিলিভাবে উৎসাহ এবং দৃঢ় সমর্থন ব্যক্ত করেন।

রবি আজিয়াটা লিমিটেডের সিইও রাজীব শেঠি বলেন, “এই উদযাপন বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলকে সমর্থন করার জন্য আমাদের অটল অঙ্গীকারকে নির্দেশ করে। এটি বাংলাদেশের জনগণের ঐক্য ও চেতনার প্রমাণ। ক্রিকেট বিশ্বকাপ যাত্রায় আমাদের ক্রিকেট হিরোদের পাশে দাঁড়াতে পেরে গর্বিত।”

রবি আজিয়াটা লিমিটেডের চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমাদ বলেন, “বাংলাদেশে ক্রিকেট শুধু একটি খেলার চেয়েও বেশি কিছু; এটি একটি আবেগ যা আমাদের সকলকে একত্রিত করে। আমাদের দলকে প্রতিটি পদক্ষেপে উৎসাহ দিতে ‘বিশ্বকাপ রেড সেলিব্রেশন’ আয়োজন করা হয়েছে।”

উল্লেখ্য, গত ১ অক্টোবর বাংলাদেশি ক্রিকেট ভক্তদের জন্য ব্যান্ড অর্থহীনের মাধ্যমে বিশ্বকাপের থিম সং “জানি বাংলাদেশ পারবে তুমিও” প্রকাশ করে রবি। দারুণ জনপ্রিয়তা পাওয়া গানটি গুনগুন টিউন হিসেবে মোবাইলে সেট করতে হলে গ্রাহকদের ২৮৪৬৬৮০৭# কোড ডায়াল করতে হবে।

মাই রবি অ্যাপ দেশের শীর্ষস্থানীয় স্পোর্টস ওটিটি প্ল্যাটফর্ম, র‌্যাবিটহোলের সাথে অংশীদারত্বে আইসিসি ক্রিকেট বিশ্বকাপের ম্যাচগুলি লাইভ-স্ট্রিম করবে। ক্রিকেট অনুরাগীরা সাবস্ক্রিপশনের ভিত্তিতে মাই রবি অ্যাপের মাধ্যমে পরিষেবাটি পেতে পারেন।

ক্রিকেটের সাথে রবির সম্পৃক্ততা অনেক আগে থেকেই। কোম্পানিটি বেশ কয়েক বছর ধরে (২০১৫-২০১৭) জাতীয় ক্রিকেট দলের স্পন্সর ছিল। এছাড়া রবি’র পৃষ্ঠপোষকতায় আয়োজিত ফাস্ট বোলার হান্ট প্রতিযোগিতার মাধ্যমে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম সেরা ফাস্ট বোলার এবাদত হোসেন চৌধুরী উঠে এসেছেন।

এই বিভাগের সর্বাধিক পঠিত রিপোর্ট