ই-পেপার | শুক্রবার , ৩ মে, ২০২৪
×

চট্টগ্রামে জাতীয় শ্রমিক লীগের ৫৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

খবর বিজ্ঞপ্তি :

জাতীয় শ্রমিক লীগের ৫৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে চট্টগ্রাম মহানগর, সিবিএ ও ননসিবিএ সমন্বয় পরিষদ এর উদ্যোগে আলোচনা সভা ও বর্ণাঢ্য র‍্যালী অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) বিকাল ৪ টায় নগরীর তিন পুলস্থ ‘দারুল ফজল মার্কেট’ চত্ত্বরে আলোচনা সভা ও বর্ণাঢ্য র‍্যালীর মধ্য দিয়ে এ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ীলীগের উপদেষ্টা ড.অনুপম সেন বলেন, ‘জাতীয় শ্রমিক লীগ বঙ্গবন্ধুর সময় থেকেই শ্রমজীবী মেহনতী মানুষের কল্যাণে পাশে ছিল। এখনো আছে ভবিষ্যতেও থাকবে।

মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধ প্রতিষ্ঠা এবং ২০৪১ সালের মধ্যে একটি অসাম্প্রদায়িক, জনকল্যাণমুখী ও ক্ষুধা-দারিদ্র্যমুক্ত উন্নত বাংলাদেশ বিনির্মাণে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা ঘোষিত কর্মসূচি যথাযথভাবে বাস্তবায়নে জাতীয় শ্রমিক লীগ বিগত দিনের ন্যায় কাজ করে যাবে।

তিনি মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে উন্নত-সমৃদ্ধ দেশ বিনির্মাণে ও বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে ঐক্যবদ্ধ জাতীয় শ্রমিক লীগ চট্টগ্রাম মহানগর শাখার, সিবিএ ও ননসিবিএ সমন্বয় পরিষদের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

এতে জাতীয় শ্রমিক লীগ চট্টগ্রাম মহানগর শাখার সদস্য সচিব আবুল হোসেন আবু’র সভাপতিত্বে সাবের আহমেদ এর সঞ্চালনায় আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন আব্দুল মালেক, মোহাম্মদ ইব্রাহিম, কামাল উদ্দিন বাদল, জামাল উদ্দিন লিটন, মোহাম্মদ ফোরকান, সমীরুল ইসলাম তুহিন প্রমুখ ।

আলোচনা সভা শেষে ‘দারুল ফজল মার্কেটে’র সামনে থেকে শ্রমিক লীগ নেতা আবুল হোসেন আবুর নেতৃত্বে এক বর্ণাঢ্য র‍্যালী নগরের নিউমার্কেট সড়ক প্রদক্ষিণ করে।