ই-পেপার | শুক্রবার , ২৯ মার্চ, ২০২৪
×

সিভাসু’তে কৃষিবিদ দিবস পালিত

চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ে (সিভাসু) আজ সোমবার ‘কৃষিবিদ দিবস ২০২৩’ পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে দুপুর ১২টায় সিভাসু’র উপাচার্য প্রফেসর ড. এএসএম লুৎফুল আহসান বিশ^বিদ্যালয় ক্যাম্পাসে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পাঞ্জলি প্রদান করেন। এরপর উপাচার্যের নেতৃত্বে বিশ^বিদ্যালয় ক্যাম্পাসে বের করা হয় আনন্দ শোভাযাত্রা।

কর্মসূচিগুলোতে ফিশারিজ অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ নূরুল আবছার খান, ভেটেরিনারি মেডিসিন অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ আলমগীর হোসেন, ফুড সায়েন্স ও টেকনোলজি অনুষদের ডিন প্রফেসর ড. মো: আশারফ আলি বিশ^াস, বায়োটেকনোলজি ও জেনেটিক ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. আশুতোষ দাশ, রেজিস্ট্রার মীর্জা ফারুক ইমাম, পরিচালক (ছাত্রকল্যাণ) প্রফেসর ডা. ওমর ফারুক মিয়াজী,

পরিচালক (গবেষণা ও সম্প্রসারণ) প্রফেসর ড. এস. কে. এম. আজিজুল ইসলাম, পরিচালক (ভেটেরিনারি ক্লিনিক্স) প্রফেসর ড. মো: রায়হান ফারুক, পরিচালক (বহিরাঙ্গন কার্যক্রম) প্রফেসর ড. এ. কে. এম. সাইফুদ্দীন, পরিচালক (আইকিউএসি) প্রফেসর ড. গউজ মিয়া, প্রক্টর ও সহযোগী অধ্যাপক তাসনিম ইমামসহ বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা অংশগ্রহণ করেন।