ই-পেপার | শনিবার , ৪ মে, ২০২৪
×

‘আদর্শিক নাগরিক রাষ্ট্রকে কল্যানমূলক ধারায় উপনীত করতে পারে’

চাকসুর সাবেক জি.এস গোলাম জিলানীর স্মরণ সভায় বক্তারা

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রক্তান ছাত্র-ছাত্রী পরিষদ এলামনাই এর প্রতিষ্ঠাতা, চাকসুর সাবেক জি.এস গোলাম জিলানী চৌধুরীর ২য় স্মরণসভা সিজেকেএস টাইলস মার্কেটস্থ কার্যালয়ে ১১ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন চবি সিনেট সদস্য ও এলমনাই সভাপতি স.ম নজরুল ইসলাম। প্রধান অতিথি ছিলেন সাবেক এম.পি সিরাজুল ইসলাম চৌধুরী। স্মরণ সভায় বক্তারা বলেন, আদর্শিক সৎ নাগরিক রাষ্ট্রকে কল্যান মূলক ধারায় উপনীত করতে পারে।

সেই হিসাবে গোলাম জিলানীর আদর্শ ধারন করে আমাদেরকে আগামীর পথচলা অনুস্মরন করতে হবে এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে একটি আধুনিক মানসম্পন্ন বিশ্ববিদ্যালয়ে রূপান্তর করার জন্য সরকারে নিকট দাবী জানান। চবি এলমনাই এর আগামী জানুয়ারী ২০২৪ইং মিলন মেলা সফল করতে আমাদেরকে আরো বেশী সক্রিয়ভাবে কাজ করতে হবে। পরিশেষে গোলাম জিলানীর আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

সংগঠনের সাধারণ সম্পাদক মাহফুজুল হক চৌধুরীর সঞ্চালনায় বক্তব্য রাখেন ড: প্রফেসর মো: আলী চৌধুরী, যুগ্ম সম্পাদক মুজতবা কামাল, নেওয়াজ আহমদ চৌধুরী, অলক দাশ গুপ্তা, দিলীপ কুমার দাশ, এস.এম জাকের হোসেন, প্রফেসর রেহেনা জিলানী, ফরিদুল আলম, প্রফেসর ইসহাক উদ্দিন চৌধুরী, জালাল উদ্দিন চৌধুরী, হাবিব উল্লাহ খান, তমিজ উদ্দিন খান, সুভাস চন্দ্র দাশ ও ওসমান জাহাঙ্গীর প্রমুখ।