ই-পেপার | শনিবার , ৪ মে, ২০২৪
×

চট্টগ্রামে লরির নিচে প্রাইভেট কার, অস্বাভাবিক বেঁচে ফিরল ৫ যাত্রী

চট্টগ্রাম থেকে ঢাকা যাওয়ার পথে সীতাকুণ্ডের ফৌজদারহাট ক্যাডেট কলেজের সামনে লরির (লং ভ্যাকেল) নিচে পড়ে পিষ্ট হয়ে যায় একটি প্রাইভেট কার। তবে অলৌকিকভাবে বেঁচে যান প্রাইভেট কারের ৫ যাত্রী। তাদের মধ্যে ২ জন শিশুও ছিলেন।

শনিবার (৫ আগস্ট) সকাল ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে। বিষয়টি চট্টগ্রাম প্রতিদিনকে নিশ্চিত করেছেন সীতাকুন্ডের বারো আউলিয়া হাইওয়ে পুলিশের এস আই উজ্জ্বল।

তিনি জানান, ‘ঢাকামুখী চলন্ত লং ভ্যাকেলের নিচে প্রাইভেট কার চাপা পড়েও প্রানে বেঁচে ফিরেছেন ৫ জন। গাড়ির মধ্যে থাকা ৩ জন পুরুষ ও ২ জন শিশু ছিল।। খবর পেয়ে হা্ইওয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে ভ্যাকেলের নিচ থেকে রেকার দিয়ে কারটি উদ্ধার করে। কারটিতে ৩ জন পুরুষ ও ২ জন শিশু ছিল।

এস আই উজ্জ্বল আর বলেন, ‘আমরা দ্রুতগতিতে ঘটনাস্থলে পৌছেই উদ্ধারকাজ শুরু করি। ধারনা করছি, কারের মধ্যে থাকা সবাই উপুড় হয়ে শুয়ে পড়ে ছিল। তাই প্রাণে বেঁচে গেছে। মোটামুটি সবাই সুস্থ আছে। তারপরও আমরা তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেলে পাঠিয়ে দিয়েছি।’

তবে তাদের নাম পরিচয় জানাতে পারেনিনি তিনি। এদিকে চট্টগ্রাম মেডিকেলের পুলিশ ফাড়ির ইনচার্জ নূরুল আলম আশেকের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আমি দূরে আছি। খবরটি এখনো আমি পাইনি।’