ই-পেপার | শনিবার , ২০ এপ্রিল, ২০২৪
×

মীরসরাইয়ে বিপুল পরিমাণ ভারতীয় শাড়িসহ আটক ৪

মীরসরাই থানা পুলিশ অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ভারতীয় শাড়িসহ চারজনকে আটক করেছে পুলিশ।

বুধবার (১২ অক্টোবর) সকালে মীরসরাই থানা সংলগ্ন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী অংশে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃত আসামিরা হলো, মীরসরাই উপজেলার করেরহাট ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের বদ্ধ গ্যাড়ামারা এলাকার আব্দুল সওদাগর বাড়ির আবু বকর ছিদ্দিকের ছেলে মো. মোশাররফ হোসেন (৩৯), বারইয়ারহাট পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের পূর্ব হিঙ্গুলী এলাকার খোর আলম মিয়াজী বাড়ির খোরশেদ আলমের ছেলে মোস্তাফিজুর রহমান সোহেল (৩৬), ছাগলনাইয়া থানার গোপাল ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের নিজ কুঞ্জরা এলাকার শাহবুদ্দিনের ছেলে রিয়াজ উদ্দিন (৩০) এবং একই এলাকার সাব বেলিং বাড়ির মো. শাহজাহানের ছেলে মো. নুর নবী প্রকাশ রাজিব (২৫)।এই সময় একটি পিকআপ থেকে ১৭ গাইড (বস্তা) থেকে ৮৫১ পিস শাড়ি, ৪৬০ পিস শাল (চাদর) ও ৩০ পিস লেহেঙ্গা উদ্ধার করা হয়। যাহার আনুমানিক বাজার মূল্য ২৬ লাখ ৪৬ হাজার টাকা।

মীরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন বলেন, বুধবার গোপন সংবাদের ভিত্তিতে থানা সংলগ্ন মহাসড়কে অভিযান চালিয়ে একটি পিকআপ ভর্তি ভারতীয় শাড়ি ও একটি প্রাইভেটকার সহ ৪ আসামিকে আটক করা হয়েছে। পরবর্তীকালে পিকআপ গাড়ি থেকে ১৭ গাইড (বস্তা) ১৩৪১ পিস ভারতীয় শাড়ি, শাল (চাদর) ও লেহেঙ্গা উদ্ধার করা হয়। যাহার আনুমানিক বাজার মূল্য ২৬ লাখ ৪৬ হাজার ৫০০টাকা। এই ঘটনায় আটক আসামিদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।