ই-পেপার | শনিবার , ২০ এপ্রিল, ২০২৪
×

বোয়ালখালী -সাংবাদিকদের সাথে ব্যারিস্টার মনোয়ারের আলোচনা সভা

বোয়ালখালীতে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন চট্টগ্রাম নাগরিক ফোরামের চেয়ারম্যান ও বিশিষ্ট সমাজসেবী ব্যারিস্টার মনোয়ার হোসেন।

গতকাল ১১ জানুয়ারি (বুধবার) দুপুর ১টায় বোয়ালখালী উপজেলা সদরের একটি রেস্তোরাঁয় সাংবাদিকদের সাথে এই মতবিনিময় সভা করেন। সভা শেষে চট্টগ্রাম-৮ আসনের সাংসদ মোছলেম উদ্দীন আহমেদের আরোগ্য কামনায় এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম নাগরিক ফোরামের মহাসচিব মো. কামাল উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন বোয়ালখালী উপজেলা পরিষদের প্যানেল-চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম সেলিম।

চট্টগ্রাম নাগরিক ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি ব্যারিস্টার মনোয়ার হোসেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করে বোয়ালখালীবাসীর দোয়া ও আন্তরিক সহযোগিতা কামনা করেন।

সাংবাদিকদের প্রশ্নোত্তর পর্বে বক্তব্য রাখেন, বোয়ালখালী প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের অর্থ সম্পাদক মো. মুজাহিদুল ইসলাম।

এতে আরো উপস্থিত ছিলেন, সাংবাদিক আবুল ফজল বাবুল, চৌধুরী লোকমান, এস এস মোদ্দাচ্ছের, সিরাজুল ইসলাম, এইচ এম আলমগীর চৌধুরী রানা প্রমুখ।