ই-পেপার | শুক্রবার , ২৩ ফেব্রুয়ারি, ২০২৪
×

জামিনে মুক্ত হয়ে ক্ষমা চাইলেন নোবেল

সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গাওয়ার জন্য অগ্রিম এক লাখ ৭২ হাজার টাকা নিয়ে সেই অনুষ্ঠানে যাননি সংগীতশিল্পী মাইনুল আহসান নোবেল। তারপর প্রতারণার অভিযোগে গত ১৬ই মে রাজধানীর মতিঝিল থানায় শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৬-এর প্রতিনিধি মো. সাফায়েত ইসলাম বাদী হয়ে মামলা করেন।

দায়ের করা মামলায় চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের হাজতখানায় ৩ দিন আটক ছিলেন তিনি। পরে ১০ হাজার টাকা মুচলেকায় নোবেলকে জামিন দেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিনের আদালত। বের হয়ে অসমাপ্ত সাংস্কৃতিক অনুষ্ঠান করে দেয়ার কথা দিলেন তিনি।

হাজতখানা থেকে মুক্তি পেয়ে নোবেল বলেন, উত্তরবঙ্গের প্রোগ্রাম নিয়ে একটি ভুল বোঝাবুঝি হয়েছিল। আমি কথা দিলাম উত্তরবঙ্গে গিয়ে পরবর্তীতে আমি প্রোগ্রাম করে দিয়ে আসবো। যা হয়েছে তার জন্য ক্ষমা প্রার্থনা করছি। গত শনিবার নোবেলকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে নেয়া হয়। সম্প্রতি একাধিক অভিযোগের বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করে গ্রেপ্তার দেখানো হয়। তাকে একদিনের রিমান্ড দেন আদালত। রিমান্ড শেষে নোবেলকে আদালতে হাজির করে পুলিশ। তারপর বাদীর সঙ্গে আপস করে টাকা বুঝিয়ে দেয়া হয় নোবেলের পক্ষ থেকে।