শিরোনাম :

উৎসবমুখর পরিবেশে ইডিইউতে ফল সেশনের ভর্তিমেলা


২২ আগস্ট, ২০২৩ ৭:৫৮ : অপরাহ্ণ

ভর্তিচ্ছু শিক্ষার্থীদের উৎসবমুখর পদচারণায় ইস্টডেল্টা ইউনিভার্সিটিতে (ইডিইউ) আজ অনুষ্ঠিত হলো অ্যাডমিশন ফেয়ারফল-২০২৩।অ্যাডমিশন ফেয়ারে ভর্তি হওয়া শিক্ষার্থীদের জন্য ছিল বিশেষ ছাড়ে স্পট অ্যাডমিশনের সুযোগ। পাশাপাশি, আগ্রহীশিক্ষার্থী এবং অভিভাবকদের তথ্যসংগ্রহের সুবিধার্থে, ইডিইউর নানাবিধ প্রকল্প, উদ্যোগ, স্কলারশিপ, এক্সেস একাডেমি, ক্যারিয়ার প্লেসমেন্টসেল, ওমেন এম্পাওয়ারমেন্ট এন্ড লিডারশিপফান্ড, এবং অন্যান্য বিভিন্ন কার্যক্রম সম্বন্ধে জানার জন্য ছিল আলাদা আলাদা স্টল।

সকাল ১০টায় চট্টগ্রাম নগরীর নোমান সোসাইটিস্থ স্থায়ীক্যাম্পাসে আয়োজিত এই ফেয়ার উদ্বোধন করেন ইডিইউর উপাচার্য প্রফেসর মুহাম্মদ সিকান্দার খান।এসময় তিনি বিভিন্ন স্টল ঘুরে ঘুরে দেখেন, এবং ভর্তিচ্ছু শিক্ষার্থী এবং তাদের অভিভাবকের সাথে কথা বলেন অ্যাডমিশন ফেয়ারে আরো উপস্থিত ছিলেন ইডিইউরস্কুল অব ইঞ্জিনিয়ারিংয়ের অ্যাসোসিয়েট ডিন অধ্যাপকড.মুহাম্মদ নাজিম উদ্দিন, স্কুল অব বিজনেসের অ্যাসোসিয়েট ডিন অধ্যাপকড.মোহাম্মদ রকিবুল কবির, স্কুল অব আর্টসের অ্যাসোসিয়েট ডিন মোহাম্মদ শহীদুল ইসলাম চৌধুরি, রেজিস্ট্রার সজল কান্তি বড়ুয়া, প্রক্টরমু. আসাদুজ্জামান প্রমুখ।

উল্লেখ্য, ইডিইউর শিক্ষা কার্যক্রমের মধ্যে রয়েছে স্নাতক পর্যায়ে সিএসই, ইইই, ইটিই, বিবিএ, ইকোনমিক্স, ইংলিশ এবং স্নাতকোত্তর পর্যায়ে এমবিএ, সিএসই, ইইই, ইটিই, ইংলিশ, মাস্টার অফ পাবলিক পলিসিএন্ড লিডারশিপ(এমপিপিএল), ডেটা এনালিটিক্স এন্ড ডিজাইন থিংকিং ফর বিজনেস এর মতন গুরুত্বপূর্ণ বিষয়সমূহ।

আরো সংবাদ