শিরোনাম :

জমকালো আয়োজনের মধ্য দিয়ে সিইউসিবিএ এলামনাই এসো’র গালা নাইট পালন


২৭ মে, ২০২৩ ৭:৩৬ : অপরাহ্ণ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় বানিজ্য অনুষদের অধীনে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সেন্টার ফর বিজনেসএডমিনিস্ট্রেশন (সিইউসিবিএ) এর প্রাক্তন ছাত্র-ছাত্রীদের সংগঠন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সেন্টার ফর বিজনেস এডমিনিস্ট্রেশন এ্যালমনাই এসোসিয়েসনের মিলন মেলা এবং গালা নাইট’২৩ গতকাল ২৬/০৫/২০২৩ ইং তারিখে নগরীরর অফিসার্স ক্লাবে অনুষ্ঠিত হয়েছে। বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের এবং শিক্ষকদের মধ্যে একটা মেল বন্ধন তৈরীরর লক্ষ্যে সিইউসিবিএ এলমনাই এসোসিয়েশন এই মিলনমেলার আয়োজন করেন।

প্রাক্তন ও বর্তমান ছাত্র- প্রাক্তন ও বর্তমান শিক্ষর্থীদের সমন্বয়ে গড়া বিভিন্ন মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের সাথে ছিল লোকজ সংগীত ও নাটাই ব্যান্ড এর গানের আসর এবং রাতের ভোজনে ছিল চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবান।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সেন্টার ফর বিজনেসএডমিনিস্ট্রেশন এর ১ম ব্যাচ থেকে ২২তম ব্যাচ পর্যন্ত শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যার মাধ্যমে অনুষ্ঠান উদ্ভোধন করেন আইল্যান্ড সিকিউরিটিজ এর চেয়ারম্যন ও চট্টগ্রাম স্টক একচেঞ্জ এর সাবেক পরিচালক মোহাম্মদ মহিউদ্দিন এফসিএমএ এবং সিইউসিবিএ এর পরিচালক প্রফেসর ড. মোহাম্মদ জামাল উদ্দিন এফসিএমএ। মোহম্ম্দ মহিউদ্দিন এফসিএমএ বলেন “দেশের সার্বিক উন্নয়নে এলমনাই এর ভুমিকা পুরো বিশ্বে অপরিহার্য। চট্টগ্রামে এই ধরনের একটি প্রতিষ্ঠান কাজ করে যাচ্ছে দেখে আমরা খুবই আশাবাদী তবে এলমনাইদের আরো দাযিত্ব নিয়ে জনশক্তির দক্ষতা বৃদ্বির জন্য বিভিন্ন কাজ করে যেতে হবে।” উদ্ভোধকের বক্তব্যে প্রফেসর ড. মোহাম্মদ জামাল উদ্দিন এফসিএমএ “বলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ও সরকারের প্রচেষ্টায় চট্টগ্রাম বিশ¦িবদ্যালয় সেন্টার ফর বিজনেস এডমিনিস্ট্রেশন (সিইউসিবিএ) নামক একটি সেন্টার গঠিত হয় যার মাধ্যমে আজ আমরা দক্ষ জনশক্তি তৈরীর লক্ষ্যে কাজ করে যাচ্ছি। এলমনাইরা হচ্ছে আমাদের সেই প্রতিচ্ছবি”। সম্মানিত অতিথির বক্তব চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ব্যবসায় অনুষদের ডীন প্রফেসর মোঃ হেলাল উদ্দিন নিজামী বলেন “শুধু বিনোদনের জন্য কিন্তু এলমনাই এসোসিয়েশন নয়, এলমনাই এসোসিয়েসন একটা মেল বন্ধন তবে সেটা হওয়া উচিত দেশ,জাতি ও রাষ্ট্রের অবকাঠামোতে ভূমিকা রাখার স্বার্থে। আমরা আশা করছি সিইউসিবিএ এলমনাই এসোসিয়েশন শুধু বাংলাদেশ নয়, বিশ্বে একটি রোল মডেল হিসাবে কাজ করবে”।

সংগঠনের সাধারণ সম্পাদক আশেক হোসেন চৌধুরী রবিন এর পরিচালনায় এবং কার্যনির্বাহী পরিষদের সভাপতি মোঃ ইউসুফ সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় উপাচার্য প্রফেসর ড. শিরীন আখতার, অতিথি হিসাবে ছিলেন চট্টগ্রামের জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান, চট্টগ্রাম চেম্বার অব কমার্স এর প্রেসিডেন্ট মাহবুবুল আলম,ব্যাংকার’স ক্লাবের সভাপতি মোহাম্মদ রোসাংগীর, এনবিইআর এর চেয়ারম্যান প্রফেসর সৈয়দ আহসানুল আলম ও চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি সালাহউদ্দিন মোঃ রেজা। অনুষ্ঠান পরিচালনায় আরো ছিলেন কার্যনির্বাহী পরিষদের উপদেষ্টা এবং এডহক কমিটির সাবেক সদস্য সচিব এবিএম শিহাব উদ্দিন, অনুষ্ঠানের আহবায়ক আমিনুল ইসলাম এসিএমএ, ,যুগ্ন আহবায়ক মিজানুর রহমান, যুগ্ন আহবায়ক সোহরাব মোস্তফা, শফিকুল ইসলাম,এডহক কমিটির সাবেক সদস্য মোঃ মিজানুর রহমান, দীপেশ বড়ুয়া, কার্যনির্বাহী পরিষদের ইমতিয়াজ, জাকির, রাহাত, ইফাজ, ইভান, মহিউদ্দিন রিয়াদ, নইমুল, কাউসার,আদিল,তৌসিফ, সানজিদা, মারজানা, রবিন প্রমূখ। এছাড়া উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় অনুষদের শিক্ষকবৃন্দ, কার্য নির্বাহী পরিষদের পৃষ্ঠপোষকবৃন্দ, উপদেষ্টাবৃন্দ, ও কার্য নির্বাহী পরিষদের সকল সদস্যবৃন্দ ।

আরো সংবাদ