শিরোনাম :

ওসি থাকলে মাদক থাকবে না, মাদক থাকলে ওসি থাকবে না-আনোয়ারার নতুন ওসির


২৪ জুন, ২০২৩ ৬:৩৪ : অপরাহ্ণ

চট্টগ্রামের আনোয়ারা থানায় নতুন অফিসার ইনচার্জ ( ভারপ্রাপ্ত কর্মকর্তা) হিসেবে যোগদান করেছেন সোহেল আহমেদ। তিনি চট্টগ্রাম জেলা পুলিশ সুপারের কার্যালয় থেকে পদায়ন পেয়ে গত ২২ জুন (বৃহস্পতিবার) রাতে আনোয়ারা থানার দায়িত্ব গ্রহণ করেন। পুলিশ সুপার সূত্রে জানা যায়, পুলিশ সুপারের স্বাক্ষরিত এক আদেশে আনোয়ারা থানার আগের ওসি মির্জা মোহাম্মদ হাছানকে পুলিশ সুপার কার্যালয়ে সংযুক্ত করে তার স্থলে ইন্সপেক্টর সোহেল আহমেদকে নতুন ওসি হিসেবে পদায়ন করেন।

শনিবার দুপুরে আনোয়ারা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এস.এম. সালাহউদ্দীন মাদক প্রসঙ্গে জানতে চাইলে, নতুন ওসি সোহেল আহমেদ বলেন, ‘এই উপজেলায় মাদক আর ওসি এক সঙ্গে থাকবে না। ওসি থাকলে মাদক থাকবে না, আর মাদক থাকলে ওসি থাকবে না’। তিনি আরো বলেন, কোন মাদক কারবারী,ওয়ারেন্টভুক্ত আসামী মুক্ত বাতাসে ঘুরে বেড়াতে পারবে না। হয় জামিনে থাকবে, না হয় কারাগারে থাকবে। ইয়াবা, মাদকে জড়িতরা যতই ক্ষমতাধরই হোক তাদের কোনোভাবেই ছাড় দেওয়া হবে না। মাদকের ছোবল থেকে যুব সমাজকে রক্ষা করতে তিনি সকলের সহযোগীতা কামনা করেন।

আনোয়ারা প্রেস ক্লাবের সভাপতি আব্দুর নুর চৌধুরী মোবাইল ফোনে নতুন ওসিকে আনোয়ারায় স্বাগত জানায়, সকল অপর্কমকারী, ভূমি জবর দখলকারী, ইয়াবা, মাদক ও প্রতিনিয়ত চুরি ডাকাতিসহ সমস্ত অন্যায়ের বিরুদ্ধে আইন প্রয়োগ করে বলিষ্ঠ ভূমিকা পালন করার আহবান জানান এবং সাংবাদিকদের সকল সহযোগীতা পাবেন বলে আশ্বাস দেন।

আরো সংবাদ