ই-পেপার | বুধবার , ১ মে, ২০২৪
×

হিল ভিউ আবাসিকে পিটুপি ইঞ্জিনিয়ারিং এর নতুন প্রকল্প শুরু

খবর বিজ্ঞপ্তি :

চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ হিল ভিউ আবাসিক এলাকায় ‘গ্রাউন্ড ব্রেকিংয়ে’র মাধ্যমে শুরু হলো পিটুপি ইঞ্জিনিয়ারিং অ্যান্ড কনস্ট্রাকশন লিমিটেডের আরো একটি নান্দনিক প্রকল্প মি.মাহমুদুল আলম অ্যান্ড মি. জাবেদুল আলম রেসিডেন্সের নির্মাণকাজ।

দ্রুত, আধুনিক নির্মাণের প্রতিশ্রুতি ও ‘’ডিজাইন, বিল্ড এন্ড ম্যাটেরিয়ালস‘ স্লোগানের পরিপ্রেক্ষিতে পিটুপি ইঞ্জিনিয়ারিং অ্যান্ড কনস্ট্রাকশন লিমিটেড আরো একটি অত্যাধুনিক আবাসন প্রকল্পের নির্মাণ কাজ শুরু করলো। নগরীর পাঁচলাইশ থানাধীন হিল ভিউ আবাসিকের ১নং রোডে ‘গ্রাউন্ড ব্রেকিংয়ে’র মাধ্যমে উদ্বোধন হলো ‘মি.মাহমুদুল আলম অ্যান্ড মি. জাবেদুল আলম রেসিডেন্স’ নামে ৯ তলা বিশিষ্ট আবাসন প্রকল্প |

১৮ই সেপ্টেম্বর( সোমবার) বিকালে, চট্টগ্রামের পেশাজীবী গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গের উপস্থিতিতে প্রকল্পের নির্মাণকাজের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন জমির মালিক মি.মাহমুদুল আলম, মি.জাবেদুল আলম ও তাদের পরিবারের সদস্যদের মধ্যে ছিলেন মি.সাহেদ, ‘চট্টগ্রাম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির’ নতুন সহ-সভাপতি রাইসা মাহমুব ও মি.আলমগীর।

পিটুপির ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা আশরাফুল ইসলাম আলভী বলেন, ‘পিটুপি শুরু থেকে কনস্ট্রাকশন ম্যাটেরিয়াল, আর্কিটেকচারাল ডিজাইন নিয়ে কাজ করে আসছে। পিটুপিতে একই ছাদের নিচে রয়েছে ডিজাইন, বিল্ড, ম্যাটেরিয়ালের স্বয়ংসম্পূর্ণতা। দ্রুত ও মানসম্পন্ন নির্মাণ কাজে পুরোপুরি সক্ষমতা রাখে পিটুপি ইঞ্জিনিয়ারিং অ্যান্ড কনস্ট্রাকশন। সবকিছু মিলিয়ে পিটুপি ইঞ্জিনিয়ারিং অ্যান্ড কনস্ট্রাকশন দালান নির্মাণের পরিপূর্ণ সল্যুউশনের নাম। হিল ভিউয়ের এই আবাসন প্রকল্পে ব্যবহৃত বিশ্বমানের নির্মাণসামগ্রী,এই ভবনে আধুনিক জীবনযাপনের যাবতীয় সুযোগ-সুবিধা নিশ্চিত করবে’।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন হিল ভিউ আবাসিকের সেক্রেটারি মি.দুলাল, পরিচালক স্থপতি মাহাদী ইফতেখার, প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফাহিম, পিটুপির পরিচালক ইঞ্জি.নাজিম উদ্দিন খান, হেড অব বিজনেস অ্যান্ড অপারেশন নাজমুল বিন আবেদীন প্রমুখ।