ই-পেপার | বৃহস্পতিবার , ২ মে, ২০২৪
×

সাদা সোনার শহর খুলনায় পিটুপি ফার্নিচারের শো-রুম উদ্বোধন

সম্প্রতি নতুন আরেকটি শো-রুম উদ্বোধনের মধ্য দিয়ে দেশের সুপরিচিত ফার্নিচার ব্র্যান্ড ‘পিটুপি’ এর অগ্রযাত্রা পেয়েছে নতুন গতি। এই অগ্রযাত্রায় গ্রাহকের চাহিদা মাথায় রেখে সাম্প্রতিকতম সংযোজন সাদা সোনার শহর খুলনার শো-রুম। চট্টগ্রাম এবং নোয়াখালীর পর এবার খুলনায় নিজেদের ব্যান্ডের বিস্তার ছড়িয়েছে পিটুপি ফার্ণিচার।

খুলনার কে ডি এ এভিনিউয়ের ৫১ নং রোডে পিটুপির নতুন ফার্নিচার শো-রুম উদ্বোধন করা হয় বৃহঃস্পতিবার (১০ই আগস্ট)। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা ৬ আসনের সম্মানিত এমপি আখতারুজ্জামান বাবু, এছাড়াও ছিলেন জয়েন্ট সেক্রেটারী খুলনা জেলা স্বর্ণ ব্যবসায়ী সমিতি রাম চন্দ্র পোদ্দার, রিল্যাক্স ফার্ণিচারের মালিক মো:মনিরুল ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পিটুপির পরিচালক রতন মন্ডল, নির্বাহী পরিচালক দেওয়ান রাশেদুল হাসান, ফার্নিচারের সাধারণ ব্যবস্থাপক ইউসুফ নিজাম, ফার্নিচারের ব্যবসা প্রধান মো:তুহিন মৃধা, ব্র্যান্ডের সাধারণ ব্যবস্থাপক ইয়াদ ইসলাম, সহ পিটুপির ঊর্ধ্বতন কর্মকর্তা ও আমন্ত্রিত অতিথিরা।

‘পিটুপি ফার্নিচার’ ২০১৫ সালে যাত্রা শুরু করে ক্রেতাদের নিরন্তর সমর্থনে ইতিমধ্যে একটি জনপ্রিয় ব্র্যান্ড হিসেবে গ্রাহকের আস্থা অর্জন করেছে। আধুনিক বিশ্বে নান্দনিক জীবনধারার কাস্টমাইজেশনে পিটুপি ফার্নিচার একটি নতুন যুগকে সংজ্ঞায়িত করে। বাংলাদেশের ক্রমবর্ধমান ফার্নিচার ব্র্যান্ডগুলোর মধ্যে একটি হওয়ায়, উন্নতমানের বৈচিত্র্যময় হোম এবং অফিস ফার্নিচারে বিশেষ কাস্টমাইজেশনের সুযোগ রেখে সরবরাহ করার সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে পিটুপি ফার্নিচার।

পিটুপির পরিচালক জানান, তাদের নিজস্ব অত্যাধুনিক ফার্নিচার কারখানা রয়েছে, যার মধ্যে রয়েছে বিশ্বমানের যন্ত্রপাতি এবং মানবসম্পদ, যা বাংলাদেশের শীর্ষস্থানীয় এবং বিশ্বস্ত ফার্নিচার ব্র্যান্ডগুলোর মধ্যে একটি হয়ে উঠতে সহায়তা করছে।  

পরিচালকের মতে, পিটুপির ফার্নিচারবিষয়ক দক্ষ দল, ডিজাইনার, স্থপতি একত্রিত হয়ে কাজ করছে  উন্নত এবং অনন্য মানসম্পন্ন আসবাবপত্র সরবরাহ করতে যা গ্রাহকদের চাহিদা পূরণে সক্ষম। তিনি নোয়াখালীতে পিটুপি ফার্নিচারের শো-রুম উদ্বোধনে উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ভবিষ্যতে পিটুপির পাশে থাকার আহ্বান জানান।