শিরোনাম :


বিষয় :

সিএমপি’র ট্রাফিক-উত্তরে ‘ট্রাফিক পক্ষে’র উদ্বোধন করলেন কমিশনার


৪ জুন, ২০২৩ ৮:১২ : অপরাহ্ণ

চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের (সিএমপি) ট্রাফিক-উত্তর বিভাগে ট্রাফিক পক্ষের (৪-১৮ জুন) শুভ উদ্বোধন করা হয়েছে। আজ ৪ জুন রোববার সকাল ১১টায় নগরীর দামপাড়াস্থ হযরত গরীবুল্লাহ শাহ (রঃ) মাজার এলাকার সোহাগ বাস কাউন্টারের সামনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ট্রাফিক পক্ষের উদ্বোধন করেন কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার), পিপিএম (বার)। একই সাথে সোহাগ বাস কাউন্টারের ভিতরে ‘স্বপ্নযাত্রী ফাউন্ডেশন’-এর সহায়তায় গাড়ির জন্য অপেক্ষমান যাত্রীদের সুবিধার্থে একটি পাঠাগার (বুক কর্নার) উদ্বোধন করা হয়।

অনুষ্ঠান চলাকালীন রাস্তায় চলাচলরত বিভিন্ন গাড়ির চালক ও যাত্রীদের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরণ করে পরিবহনের মালিক, চালক ও জনসাধারণকে ট্রাফিক আইন-কানুন মেনে চলার আহ্বান জানিয়ে যাত্রী উঠা-নামা করার জন্য ট্রাফিক উত্তর বিভাগ কর্তৃক নির্ধারিত বাস স্টপেজ পরিদর্শন করেন সিএমপি কমিশনার।

ট্রাফিক পক্ষের উদ্বোধনী অনুষ্ঠানে সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ, পিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) এম.এ মাসুদ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) আ স ম মাহতাব উদ্দিন, পিপিএম (সেবা), উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর) জয়নুল আবেদীন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-দক্ষিণ) এন এম নাসিরউদ্দিন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-বন্দর) মোস্তাফিজুর রহমানসহ অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার, ট্রাফিক উত্তর বিভাগের সকল ট্রাফিক ইন্সপেক্টরসহ বিভিন্ন পরিবহনের মালিক-চালক- শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ ও স্কুল-কলেজের স্কাউটের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ