ই-পেপার | মঙ্গলবার , ১৯ মার্চ, ২০২৪
×

শিক্ষায় বিনিয়োগ সর্বশ্রেষ্ঠ বিনিয়োগ: মেয়র

স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষায় বিনিয়োগের মাধ্যমে সবচেয়ে ভালো ফলাফল পাওয়া সম্ভব বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) মেয়র বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী। বৃহস্পতিবার আয়ুব বিবি সিটি কর্পোরেশন স্কুল ও কলেজের গভর্নিং বডির সাথে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

শিক্ষা প্রতিষ্ঠানটির গভর্র্নিং বডির সভাপতি সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দায়িত্ব গ্রহণের পর থেকেই বাজেটে শিক্ষাখাতের বরাদ্দ বাড়িয়ে চলেছেন। কারণ প্রধানমন্ত্রী যে স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য কাজ করছেন তা কেবল শিক্ষার আধুনিকায়নের মাধ্যমেই সম্ভব। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার এই স্বপ্নকে বাস্তবায়নের লক্ষে বাংলাদেশে চট্টগ্রাম সিটি কর্পোরেশন শিক্ষাখাতে বিনিয়োগ করে। আশা করি আগামীর চট্টগ্রামের প্রজন্ম হবে স্মার্ট প্রজন্ম, সুশিক্ষিত দেশপ্রেমিক প্রজন্ম।

এসময় উপস্থিত ছিলেন গভর্নিং বডির অভিভাবক সদস্য মোহাম্মদ আজিম আলী, তাহের আহমদ, জাহানারা বেগম আশা, শিক্ষক প্রতিনিধি মোঃ মাহবুবুর রহমান, আবদুল ওয়াহাব, কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও সদস্য সচিব মোহাম্মদ মাহফুজুর রহমান প্রমুখ।