ই-পেপার | শুক্রবার , ২৬ এপ্রিল, ২০২৪
×

ফেনীতে ৭৩ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ী আটক

চট্টগ্রামে র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল অদ্য ০৩ এপ্রিল ২০২৩ ইং তারিখ সকাল ৮ ঘটিকায় ২ জন জন মাদক ব্যবসায়ীকে আটক করে।

আটকৃত আসামীরা হলেন, মাখন সূত্রধর (৫৩), পিতা- মৃত নক্ষত্র কুমার সূত্রধর, সাং- সূবর্ণপুর এবং ইসমাইল হোসেন ফরিদ (২১), পিতা- ইব্রাহীম ভূঁইয়া, সাং- লুদিয়ারা, উভয়ের থানা- চৌদ্দগ্রাম, জেলা- কুমিল্লা । পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদ ও তল্লাশী করে তাঁদের হেফাজতে থাকা ৫টি চটের বস্তায় মোট ৭৩ কেজি গাঁজা এবং ১,০৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ তাদেরক গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ সুকৌশলে কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১৪ লক্ষ টাকা।

উল্লেখ্য, সিডিএমএস পর্যালোচনা করে গ্রেফতারকৃত আসামী মাখন সূত্রধর (৫৩) এর বিরুদ্ধে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানায় ০১টি এবং গ্রেফতারকৃত আসামী ইসমাইল হোসেন ফরিদ (২১) এর বিরুদ্ধে কুমিল্লা জেলার দাউদকান্দি থানায় ১টি মামলা মাদকদ্রব্য সংক্রান্ত মামলা পাওয়া যায়। গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।