ই-পেপার | মঙ্গলবার , ১৯ মার্চ, ২০২৪
×

সাকলাইন মুশতাকের মেয়েকে বিয়ে করলেন শাদাব খান

পাকিস্তান ক্রিকেটে বিয়ে পর্ব যেন আর শেষ হচ্ছে না। হারিস ও শান মাসুদের পর এবার বিয়ে করলেন শাদাব খান। পাকিস্তানের এই অলরাউন্ডার বিয়ে করেছেন কোচ ও সাবেক কিংবদন্তি স্পিনার সাকলাইন মুশতাকের মেয়েকে।

সোমবার ইনস্টাগ্রাম ও টুইটার পোস্টে নিজের বিয়ের খবর জানান শাদাব। যদিও শাদাব তার স্ত্রীর নাম কিংবা সাকলাইনের সঙ্গে তার সম্পর্ক উল্লেখ করেননি। ডন নিউজের প্রতিবেদনে পাত্রী সাকলাইনের মেয়ে বলে উল্লেখ করা হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে পাকিস্তানের এই অলরাউন্ডার লিখেছেন, ‘আমি আমার মেন্টর সাক্কি ভাইয়ের পরিবারের সদস্য হতে চলেছি। ক্রিকেট যখন থেকে শুরু করেছি, পারিবারিক জীবনকে আমি আলাদা রাখতে চেয়েছি। আমার পরিবারও প্রচারের আলোয় আসতে চায়নি। নিজেদের আড়ালেই রেখে এসেছে এতদিন। আমার স্ত্রীকেও একই কথা বলা হয়েছে। ব্যক্তিগত জীবন ব্যক্তিগতই রাখতে চান আমার স্ত্রীও। আপনারা যদি উপহার পাঠাতে চান, তাহলে আমি আমার অ্যাকাউন্ট নম্বর দিয়ে দেব।’

শাদাব খানের বিয়ের সংবাদ দেখেই অভিনন্দন জানিয়েছেন সতীর্থরা। ইমাম উল হল টুইট করেছেন, ‘অনেক অভিনন্দন শ্যাডি। তবে ভাবির জন্য চিন্তা হচ্ছে। সবকিছু সহ্য করার ক্ষমতা ওকে দিক ঈশ্বর, এই প্রার্থনাই করি।’

হাসান আলি টুইট করেছেন, ‘তোমার খবর জানতে পেরে সত্যিই খুশি হলাম। নতুন অধ্যায় তোমার জীবনকে আনন্দ ও খুশিতে ভরিয়ে তুলুক।’ টুইটে অভিনন্দন বার্তা জানিয়েছেন হ্যারিস রাউফ, খুশদিল শাহ, আসিফ আলি-সহ আরও অনেকে।