শিরোনাম :

কাপ্তাই হ্রদে মাছ ধরতে নেমে জেলে নিখোঁজ; উদ্ধার তৎপরতা চলছে


১৩ সেপ্টেম্বর, ২০২৩ ৬:২৩ : অপরাহ্ণ

রাঙামাটি প্রতিনিধি:

রাঙামাটি শহরের অদূরে কাপ্তাই হ্রদে মাছ ধরতে নেমে শান্তি জীবন চাকমা নামের এক জেলে পানির নীতে তলিয়ে গেছে। বুধবার সকাল ৬ টার সময় তিনি নদীর পানিতে তলিয়ে গেলেও বেলা সাড়ে এগারো টা তার খোঁজ পাওয়া যায়নি বলে প্রতিবেদককে নিশ্চিত করেছেন সংশ্লিষ্ট এলাকা বালুখালী ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি মেম্বার বিপ্লব ত্রিপুরা।

তিনি জানিয়েছেন, শান্তি একজন জেলে। তার বাড়ি সদর উপজেলাধীন জীবতলী ইউনিয়নের বাকছড়ি এলাকায়। সে বেতনের বিনিময়ে রবিমোহন চাকমার নৌকায় জেলের কাজ করতো। সকালে আমতলী এলাকায় কাপ্তাই হ্রদে জাল ফেলা হলে জালটি হ্রদের পানির নীছে গাছের গুড়িতে আটকে যায়। এসময় শান্তি রঞ্জন চাকমা জাল ছাড়ানোর চেষ্ঠায় পানির নীচে ডুব দেয়। একবার উপরে উঠে আবারো ডুব দেওয়ার পর সে আর উঠেনি।

এদিকে, রাঙামাটি কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মোঃ আরিফুল আমিন জানিয়েছেন, নিখোঁজ ব্যক্তিকে উদ্ধারে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের একটি দল গেছে। আমাদের পুলিশের টিমও ঘটনাস্থলে রওয়ানা দিয়েছে। তাকে উদ্ধারের তৎপরতা অব্যাহত রয়েছে। স্থানীয়রা জানিয়েছে, ঘটনার পরপর সংশ্লিষ্ট্য এলাকার পাশের্^াক্ত রাজমন পাড়া আর্মি ক্যাম্প থেকে সেনাবাহিনীর একটি টহলদল ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহায়তা নিয়ে উদ্ধার তৎপরতা চালাচ্ছে। বেলা সোয়া এগারোটা পর্যন্ত ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌছেনি বলে জানিয়েছেন স্থানীয় জনপ্রতিনিধি।

আরো সংবাদ