ই-পেপার | শুক্রবার , ৩ মে, ২০২৪
×

আবৃত্তি সংগঠন স্বদেশের মৃত্যুঞ্জয়ী মুজিব অনুষ্ঠান

আবৃত্তি সংগঠন স্বদেশের মৃত্যুঞ্জয়ী মুজিব অনুষ্ঠান শোকের মাস আগস্ট উপলক্ষে আগামীকাল ২৩ আগস্ট ২০২৩ খ্রিস্টাব্দ, বুধবার, বিকাল ৫টায় ‘স্বদেশ আবৃত্তি সংগঠন’-এর আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মরণে ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’ শীর্ষক আবৃত্তি ও কথামালা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। স্বদেশ আবৃত্তি সংগঠন এর উপদেষ্টা চসিক ২৪ নং উত্তর আগ্রাবাদ ওয়ার্ডের কাউন্সিলর নাজমুল হক ডিউকের সভাপতিত্বে অনুষ্ঠানে কথামাল পর্বের উদ্বোধন করবেন বাংলা একাডেমি পুরস্কারপ্রাপ্ত শিশু সাহিত্যিক দৈনিক আজাদী পত্রিকার সহযোগী সম্পাদক রাশেদ রউফ। প্রধান আলোচক থাকবেন লেখক, শিক্ষাবিদ ও গবেষক ড. আনোয়ারা আলম।

বিশেষ অতিথি থাকবেন বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদ চট্টগ্রাম এর সভাপতি অঞ্চল চৌধুরী ও সংগঠক ও উদ্যোক্তা কবি সুলতানা নুরজাহান রোজী। স্বাগত বক্তব্য রাখবেন স্বদেশ আবৃত্তি সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোহাম্মদ সেলিম ভূঁইয়া। আমন্ত্রিত আবৃত্তিশিল্পী শৈশব আবৃত্ত সংগঠনের সভাপতি মিলি চৌধুরী, সম্মিলিত আবৃত্তি জোট চট্টগ্রামের সভাপতি ফারুক তাহের, মুক্তধ্বনি আবৃত্তি সংসদ চট্টগ্রামের্ভািএর সভাপতি মুহাম্মদ মসরুর হোসেন, বোধন আবৃত্তি পরিষদের সাধারণ সম্পাদক প্রণব চৌধুরী, সম্মিলিত আবৃত্তি জোট চট্টগ্রামের সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম, স্পৃহা আবৃত্তি নীড়ের সভাপতি নিশাত হাসিনা শিরিন দৃষ্টি চট্টগ্রামের সহ সভাপতি বনকুসুম বড়ুয়া, স্বপ্নযাত্রী আবৃত্তি সংগঠনের সভাপতি আলী প্রয়াস, একুশ মানবিকতা ও আবৃত্তি চর্চা কেন্দ্রের সাধারণ সম্পাদক অনির্বান চৌধুরী, প্রহর সাংস্কৃতিক অঙ্গনের দলপ্রধান বর্ষা চৌধুরী, সম্মিলিত আবৃত্তি জোট, চট্টগ্রামের সাংগঠনিক

সম্পাদক উম্মে সালমা নিঝুম এবং স্বদেশের হয়ে আবৃত্তি করবেন মৌসুমী সুলতানা, সেলিনা আক্তার, নোহা, সারা, অর্থি, জেবা, নিয়ন্তা, মাওয়া, আনাস, রাফি, আনুশা প্রমুখ। দলীয় আবৃত্তি পরিবেশন করবেন উচ্চারক আবৃত্তি কুঞ্জ, তারুণ্যের উচ্ছ্বাস, একুশ ও স্বদেশ আবৃত্তি সংগঠন । অনুষ্ঠানকে সুন্দর, সার্থক ও সাফল্যমণ্ডিত করে তুলতে আপনার/আপনাদের আন্তরিক উপস্থিতি একান্ত কামনা করেছে স্বদেশ আবৃত্তি সংগঠনের সভাপতি সেলিম ভূঁইয়া।