ই-পেপার | বুধবার , ১ মে, ২০২৪
×

ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি ১৫ বছর পর গ্রেফতার

লিখিত বক্তব্য থেকে জানা যায়, র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সূত্রে জানতে পারে যে, কক্সবাজার জেলার কুতুবদিয়া থানার মামলা নং-১৩ (০৫)০৭, ধারা ৩৯৬ পেনাল কোডের মূলে যাবজ্জীবন কারাদন্ড সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী মোঃ আব্বাস হায়দার ইমন আইন শৃংখলা বাহিনীর নিকট হতে গ্রেফতার এড়াতে চট্টগ্রাম মহানগরীর চান্দগাও থানাধীন মুরাদপুর এলাকায় আত্মগোপন করে রয়েছে।

উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল কাল (২০ জুন),বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে আসামী ইমনকে (৪২) গ্রেফতার করতে সক্ষম হয়। সে কক্সবাজার জেলার কুতুবদিয়া থানার উত্তর ধুরং এলাকার মৃত ফিরোজ আহমেদ এর ছেলে।

পরবরর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে সে উপরে বর্ণিত মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামি বলে স্বীকার করে। গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে আরও জানা যায় সে আইন শৃংখলা বাহিনীর নিকট হতে গ্রেফতার এড়াতে দীর্ঘ ১৫ বছর যাবৎ চট্টগ্রামসহ দেশের বিভিন্ন জেলায় বিভিন্ন পরিচয়ে আত্মগোপন করে ছিল। গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।