ই-পেপার | শুক্রবার , ৩ মে, ২০২৪
×

কাউন্সিলর জসিমের বিরুদ্ধে মামলা তুলে নিলেন বাদি

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ৯নং ওয়ার্ড কাউন্সিলর জহুরুল আলম জসিমের বিরুদ্ধে আনিত চাঁদাবাজি মামলা তুলে নিলেন স্বয়ং বাদী পক্ষ। আজ (২১ মে) রবিবার, চট্টগ্রাম চীফ মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে বাদী অপু প্রধান মামলাটি উঠিয়ে নেন।

এসময় বাদী বলেন, ‘ কাউন্সিলর জহুরুল আলম জসিম সাহেবের সাথে আমার সম্পূর্ণ ভুল বুঝাবুঝির কারণে মামলাটি সৃষ্টি হয়। আমি একজন হকার্স ও ক্ষুদ্র ব্যবসায়ী, আমি বিভিন্ন ধরণের ক্রোকারিজ সামগ্রী নিয়ে ভ্যান গাড়িতে ফেরি করি।

গত ৩/৪ দিন আগে আকবর শাহ্ থানাধীন পূর্ব ফিরোজ শাহ্ এলাকায় এইচ ব্লক মোড়ে লটারীর মাধ্যমে ব্যবসা করছিলাম। আমার উক্ত লটারীর মাধ্যমে ব্যবসা করায় এলাকার জনসাধারণের মধ্যে মারামারি ও ঝগড়া-ঝাটিসহ বিভিন্ন ধরণের উশৃঙ্খলা সৃষ্টি হয়। তাই এলাকার জনগণ আমাকে উক্ত লটারী ব্যবসা বন্ধ করার জন্য বললেও আমি তাদের কোন কথা কর্ণপাত না করায়, এলাকার জনগণ স্থানীয় কাউন্সিলরের কাছে আমার বিরুদ্ধে নালিশ করেন। গত (১৭ মে) বুধবার বিকাল ৫ টা নাগাদ, কাউন্সিলর ঘটনাস্থলে এসে আমার লটারী ব্যবসা বন্ধ করতে বললে, তখন এলাকার সাধারণ জনগণ আমার উপর ক্ষিপ্ত হয়ে আমাকে মারধর করার জন্য উদ্বুদ্ধ হলে কাউন্সিলর আমাকে জনগণের মারধর হতে রক্ষা করার জন্য আমাকে চড়- থাপ্পর দিয়ে এবং ভবিষ্যতে এধরণের লটারী ব্যবসা না করার জন্য নির্দেশ দিয়ে তাৎক্ষণিক পরিস্থিতি শান্তি করার জন্য আকবর শাহ্ থানায় ফোন করে পুলিশ এনে আমাকে পুলিশের হাতে সোপর্দ করেন’।

উল্লেখ্য গত ১৭ মে, ২০২৩ইং সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়। এতে দেখা যায় স্থানীয় কাউন্সিলর জুয়ার বোর্ড ভেঙ্গে দিয়ে এক লোককে মারধর করে। মুহুর্তে ভিডিওটি সোস্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। এ ঘটনায় আকবর শাহ্ থানায় কাউন্সিলর জসিমের বিরুদ্ধে একটি চাঁদাবাজী মামলা রুজু হয়। আজ ২১ মে, ২০২৩ইং চট্টগ্রাম চীফ মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে বাদী অপু প্রধান মামলাটি প্রত্যাহার করে নেন।