ই-পেপার | বুধবার , ১ মে, ২০২৪
×

জালালাবাদে এতিমদের সম্মানে সেচ্ছাসেবক দল’র ইফতার

বিএনপির সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তি ও শহীদ জিয়াউর রহমানের মাগফেরাত এবং তারেক রহমানের সুস্থতা চট্টগ্রাম – ৫ আসনের নেত্রী ব্যারিষ্টার সাকিলা ফারজানার শ্রদ্ধায় পিতা হাটহাজারী থেকে ৪বারে নির্বাচিত সাবেক সাংসদ ও হুইপ মরহুম আলহাজ্ব সৈয়দ ওয়াহিদুল আলমের রুহের মাহফেরাত কামনায় করে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদল ২নং জালালাবাদ ওয়ার্ড চট্টগ্রাম মহানগর শাখার আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৪ এপ্রিল শুক্রবার বিকালে বায়েজিদ বোস্তামীস্হ দারুসসুন্নাহ হাসানিয়া এতিম খানায় অনুষ্ঠিত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর জাতীয়তাবাদ ওলামা দলের আহবায়ক ও এতিমখানার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আলহাজ্ব মাওলানা মোহাম্মদ শহিদ উল্ল্যাহ্ চিশতী।

বায়েজিদ থানা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটি সদস্য মো.তারেক সিদ্দিকী মুন্নার সভাপতিত্বে ও নগর সেচ্ছাসেবক দলের সংগঠক মো.আলতাফ হোসেন অনিকের সার্বিক পরিচালনায় ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন

বায়েজিদ থানা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম, নগর সেচ্ছাসেবক দলের সদস্য সিদ্দিকুল আলম আকাশ, হাটহাজারী উপজেলার যুবদলের যুগ্ম আহবায়ক আনিসুল ইসলাম, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া,নগর ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ইমাম হোসেন আবির,

বায়েজিদ থানা সেচ্ছাসেবক দলের সদস্য মো.ফারুক, বায়েজিদ থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মো.রাসেদ মিয়া,নগর সেচ্ছাসেবক দলের সংগঠক মো.নাছিম,আলিমুল রাজি উজ্জ্বল, ওয়ার্ড সেচ্ছাসেবক দলের নেতা আব্দুল্রাহ আল মামুন,সাইফুল ইসলাম নয়ন,মো. জামাল,রহিম উদিন বাবু,তারেক,ইয়াছিন,শামিম,শাহজালাল, ইউছুপ,রিপন প্রমুখ।ইফতার পূর্বে রমজানের তাৎপর্য নিয়ে আলোচনা করেন প্রধান অতিথি। পরিশেষে খালেদা জিয়ার কারামুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনা করে মোনাজাত করা হয়।