ই-পেপার | বৃহস্পতিবার , ২৫ এপ্রিল, ২০২৪
×

চবি প্রক্টর নুরুল আজিমের বিরুদ্ধে মানববন্ধন

সদ্য নিয়োগ প্রাপ্ত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. নুরুল আজিমের বিরুদ্ধে মানববন্ধন করেছে চবি পগতিশীল ছাত্র সমাজ । ৮ এপ্রিল (শনিবার), বিকাল ৪ টায় চট্টগ্রাম প্রেসক্লাব চত্বরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, প্রক্টর নুরুল আজিম একজন সাবেক শিবির কর্মী ও স্বাধীনতা বিপক্ষ শক্তির প্রেতাত্মা। সে বর্তমান চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের জামাতের বড় এজেন্ট । সে ২৬ মার্চ স্বাধীনতা দিবস পালনকালে জাতির জনক বঙ্গবন্ধুর ছবি টাঙ্গায়নি, বর্তমান চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সম্পূর্ণ জামাত- শিবিরের অপশক্তি দ্বারা নিয়ন্ত্রিত ক্যাম্পাস, তাদের স্বজনপ্রীতি, প্রকাশ্যে নিয়োগ বাণিজ্য,পারিবারিক দূর্নীতি ও স্বেচ্ছাচারিতার বিরুদ্ধে আমরা প্রতিবাদ করছি ,এই অপশক্তির বিরুদ্ধে আমাদের আপত্তি রয়েছে।

তারা আরো বলেন, আমরা চবির প্রক্টর পদে শিবির কর্মী নুরুল আজিমকে নিয়োগসহ ৭১ এর পরাজিত শক্তির পুনরুত্থান বঙ্গবন্ধু ও জয়বাংলা বিহীন স্বাধীনতা দিবস উদযাপন ,প্রকাশ্যে নিয়োগ বাণিজ্য ও দূর্নীতির বিরুদ্ধে প্রতিবাদসহ সংশ্লিষ্ট প্রসাশনের চাকরিচ্যুতি ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

এতে উপস্থিত ছিলেন, চবি পগতিশীল ছাত্র সমাজ ও সাবেক ছাত্রলীগ নেতাদের মাঝে জুয়েল, মির্জা টিপু, মাহবুব এলাহি, মো: ইউসুফ, আমিনুল সুমন,সাইফুদ্দীন সোহাগ,কামরুল হিমু, নাজমুল ইমন,তানভীর এলাহি, মাহবুব, ফজলে সুজন প্রমুখ।