ই-পেপার | শুক্রবার , ১৭ মে, ২০২৪
×

রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০২৩ এর স্টল বরাদ্দ অনুষ্ঠান

“রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০২৩”এর স্টল বরাদ্দ অনুষ্ঠিত হয়। রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল অফিসে অনুষ্ঠিত স্টল বরাদ্দ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান জনাব আবদুল কৈয়ূম চৌধুরী।

অনুষ্ঠানে তিনি সকলকে অবহিত করেন আগামী ২৩ থেকে ২৬ ফেব্রুয়ারি পর্যন্ত চার দিনব্যাপী চট্টগ্রামের পাঁচতারকা হোটেল রেডিসনব্লু চট্টগ্রাম বে ভিউ-তে রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০২৩ অনুষ্ঠিত হবে। তিনি উল্লেখ করেন,গোল্ড-স্পন্সর হিসেবে ২ টি প্রতিষ্ঠান এবং কো-স্পন্সর হিসেবে ১৭ টি প্রতিষ্ঠানসহ মোট ৪৮টি স্বনামধন্য রিয়েল এস্টেট প্রতিষ্ঠান এবং বিল্ডিং ম্যাটেরিয়ালস নির্মাণকারী প্রতিষ্ঠান, ব্যাংক ও অর্থলগ্নীকারী প্রতিষ্ঠান অংশগ্রহণ করেছে এই ফেয়ারে।

তিনি বলেন,কোভিড-১৯ এর ধকল এবং রাশিয়া ইউক্রেন যুদ্ধের কারণে বিশ্বব্যাপী অর্থনৈতিক মন্দাবস্থা বিরাজ করলেও বাংলাদেশের উন্নয়ন অব্যাহত রয়েছে। নির্মাণ সামগ্রীর মূল্য অনেক বৃদ্ধি পেলেও, আপনারা লক্ষ্য করেছেন রিয়েল এস্টেট ব্যবসাও আগের চেয়ে অনেকটা চাঙ্গা হয়েছে।

এবারের ফেয়ারটিকে আমরা বিগত ফেয়ার গুলির চেয়ে আরও অধিক জাঁকজমকের সাথে আয়োজন করছি।মানুষের অন্যতম মৌলিক চাহিদা বাসস্থান নিশ্চিত করাই রিহ্যাবের মুল লক্ষ্য।এজন্য তিনি সরকার, ব্যাংক, অর্থলগ্নীকারী প্রতিষ্ঠান প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়াসহ সংশ্লিষ্ট সকলের সহযোগীতা কামনা করেন।

ক্রেতাগণকে একই ছাদেরমধ্যে তাদের সাধ ও স্বাধ্যের মধ্যে পছন্দের ফ্ল্যাট ও প্লট বেছে নেওয়ার সুযোগ করে দিচ্ছে রিহ্যাব। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রিহ্যাবের পরিচালক ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান (১) আলহাজ্ব ইঞ্জিনিয়ার দিদারুলহক চৌধুরী। ধন্যবাদ জ্ঞাপন করেন রিহ্যাবের পরিচালক ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান (২) জনাব মাহবুব সোবহান জালাল তানভীর। অনুষ্ঠানে রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০২৩এর বিধিমালা (কোড অব কন্ডাক্ট)

উপস্থাপন করেন রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির সদস্য জনাব মিজানুর রহমান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটি ও রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০২৩এর আয়োজক কমিটির সদস্য জনাব নাজিম উদ্দিন, জনাব এ এস এম আবদুল গাফফার মিয়াজী,জনাব রেজাউল করিম,জনাব আশীষ রায় চৌধুরী, জনাব মোঃনূর উদ্দিন আহমদ, জনাব মোহাম্মদ মাঈনুল হাসানএবং ফেয়ারে অংশগ্রহনকারী প্রতিষ্ঠান সমূহের প্রতিনিধিবৃন্দ।