ই-পেপার | শুক্রবার , ৯ ডিসেম্বর, ২০২২
×

মাদক বিক্রেতা ছিনতাই মামলায় আসামি ২১৪

নগরের চান্দগাঁও থানার কালুরঘাট এলাকায় পুলিশের কাছ থেকে দুই ইয়াবা বিক্রেতাকে ছিনিয়ে নেওয়ার ঘটনায় ২১৪ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

রবিবার (২০ নভেম্বর) দুপুরে কালুরঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) রোকনুজ্জামান বাদী হয়ে এই মামলা করেন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৮ জনকে গ্রেফতার করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হলেন, রাব্বি ইসলাম রবিন প্রকাশ মনি হিজড়া (২২), ফরিদুল ইসলাম প্রকাশ ফরিদা প্রকাশ সুন্দরী হিজড়া (২০), মো.বাদশা প্রকাশ ববিতা হিজড়া (১৮), আব্দুল জলিল (২০), দিল মোহাম্মদ (১৮), আব্দুর রহমান (১৮), আকলিমা আক্তার আঁখি (৩৫) ও মো. ইব্রাহিম (২৮)।

এর আগে শনিবার (১৯ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তৃতীয় লিঙ্গের কয়েকজন ও তাদের সহযোগীরা দুই আসামি ছিনতাই করে নিয়ে যায় ।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈনুর রহমান বলেন, পুলিশের ওপর হামলা এবং মাদক আইনে আলাদাভাবে দু’টি মামলা দায়ের করা হয়েছে। মাদক আইনের মামলায় ছিনিয়ে নেওয়া হানিফ ও দেলোয়ারকে আসামি করা হয়েছে।

পুলিশের ওপর হামলার মামলায় হানিফ ও দেলোয়ারসহ ১৪ জনের নাম উল্লেখ করা হয়। এ মামলায় ২০০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৮ জনকে গ্রেফতার করা হয়েছে।

এদিকে,শনিবার (১৯ নভেম্বর) সন্ধ্যায় হানিফ ও দেলোয়ারকে ৫ হাজার পিস ইয়াবাসহ আটক করে কালুরঘাট ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) রোকনুজ্জামান। আটক করে ফাঁড়িতে নিয়ে যাওয়ার কিছুক্ষণ পরই পুলিশ ফাঁড়িতে হামলা চালিয়ে হানিফ ও দেলোয়ারকে ছিনিয়ে নিয়ে যায় তৃতীয় লিঙ্গের কয়েকজন ও তাদের সহযোগীরা। এ সময় পুলিশ ফাঁড়িতে হামলা ও সড়ক অবরোধ করা হয়। তখন পুলিশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে তাদের ছত্রভঙ্গ করে। এসময় পুলিশের সঙ্গে সংঘাতে আহত হয়ে নাজমা নামে তৃতীয় লিঙ্গের একজনের মৃত্যু হয় ।