ই-পেপার | শনিবার , ২০ এপ্রিল, ২০২৪
×

সিএমপি’র ট্রাফিক দক্ষিণের অভিযানে ৫৪টি গাড়ি আটক

সড়কে নিরাপত্তা ও শৃঙ্খলা আনায়নের লক্ষ্যে চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের (সিএমপি) ট্রাফিক-দক্ষিণ বিভাগের উদ্যোগে আজ ১১ মে বৃহস্পতিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নগরীর নতুন ব্রীজ এলাকা, আন্দরকিল্লা, চকবাজার, টাইগারপাস, সদরঘাটসহ আশপাশের মূল সড়কে অবৈধ ও রুট পারমিটবিহীন যানবাহনের বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হয়েছে।

এসময় সড়কে অবৈধভাবে চলাচলরত বিভিন্ন প্রকারের মোট ৫৪টি গাড়ি আটক করা হয়েছে। ট্রাক ৩টি, কভারভ্যান ২টি, হিউম্যান হলার/লেগুনা ১১টি, টেম্পু/ম্যাক্সিমা ১৬টি, অবৈধ গ্রাম সিএনজি অটোরিক্সা ৮টি ও ব্যাটারী চালিত রিক্সা ১৪টি। আটককৃত অবৈধ থ্রি-হুইলারগুলোর বিরুদ্ধে সড়ক পরিবহন আইন-২০১৮ মোতাবেক ব্যবস্থা নেয়া হয়েছে। সিএমপি’র ট্রাফিক-দক্ষিণ বিভাগ পরিচালিত অভিযানে অংশ নেন টিআই (প্রশাসন) অনিল বিকাশ চাকমা, টিআই (চকবাজার) বিপ্লব পাল, টিআই (বাকলিয়া) মোঃ মনিরুজ্জামান, টিআই (সদরঘাট) জহুরুল ইসলাম, টিআই (আন্দরকিল্লা) মোঃ আবদুল মুকিত, টিআই (টাইগারপাস) অপূর্ব পাল ও কর্তব্যরত সার্জেন্ট-কনস্টেবলগণ।

সিএমপি’র ট্রাফিক-দক্ষিণ বিভাগের টিআই (প্রশাসন) অনিল বিকাশ চাকমা জানান, সড়কে চলাচলকারী রুট পারমিটবিহীন গাড়ি, অবৈধ ব্যাটারী রিক্সা ও গ্রাম সিএনজি অটোরিক্সার বিরুদ্ধে সিএমপি’র ট্রাফিক-দক্ষিণ বিভাগের অভিযান অব্যাহত থাকবে।