ই-পেপার | রবিবার , ৫ মে, ২০২৪
×

আধুনিক প্রশিক্ষণের মাধ্যমে ২১শ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলায় সদা প্রস্তুত থাকার আহবান: সেনাপ্রধান এস.এম শফিউদ্দীন আহমেদ

চট্টগ্রাম সেনানিবাসে বাংলাদেশ সেনাবাহিনীর ইস্ট বেঙ্গল রেজিমেন্টের বাৎসরিক অধিনায়ক সম্মেলন ও ১০ম টাইগার্স পূণর্মিলনী, প্লাটিনাম জুবলী বা ৭৫ বছর পূর্তির শুভ উদ্বোধন অনুষ্ঠানে সেনাবাহিনীর প্রধান জেলারেল এস.এম শফিউদ্দীন আহমেদ উপস্থিত ইস্ট বেঙ্গল রেজিমেন্টের অধিনায়ক ও অন্যান্য কর্মকর্তাদের উদ্দ্যেশ্যে এই রেজিমেন্টের গৌরবোজ্জল, ঐতিহ্য দেশমাতৃকার সেবায় রেজিমেন্টের অবদানের কথা স্মরণ করে তিনি বলেন,আধুনীক ও যুগোপযোগী প্রশিক্ষণের মাধ্যমে একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলায় আমাদের সদা প্রস্তুত থাকতে হবে। আজ ১৫ ফেব্রুয়ারি (বুধবার) দ্যা ইস্ট বেঙ্গল রেজিমেন্ট সেন্টারে এই অধিনায়ক সম্মেলন অনুষ্ঠিত হয়।

অধিনায়ক সম্মেলনে সেনাপ্রধানের উপস্থিতিতে এই কোরের সদস্যদের মাঝে নতুন উদ্দীপনা সৃষ্টি ও প্রতিটি সদস্যের মাঝে আগামী দিনে দেশসেবার অনন্য দৃষ্টান্ত স্থাপনের প্রত্যয় পুনর্ব্যক্ত হয়েছে।

উক্ত সম্মেলনে বাংলাদেশ সেনাবাহিনীর চিফ অব জেনারেল স্টাফ লেফটেন্যান্ট জেনারেল আতাউল হাকিম সরওয়ার হাসান, লেফটেন্যান্ট জেনারেল ও আর্টডকের জিওসি জেনারেল আহমেদ তাবরেজ শামস চৌধুরী, ডিভিশনের জিওসি ও চট্রগ্রামের এরিয়া কমান্ডার জেনারেল মিজানুর রহমান শামীমসহ সেনাসদস্যের উর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় ফরমেশনের উর্ধ্বতন সামরিক কর্মকর্তাবৃ্দ ও গণমাধ্যম ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।