ই-পেপার | শনিবার , ৪ ফেব্রুয়ারি, ২০২৩
×

ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের তত্ত্বাবধানে ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর এবং এটুআইর উদ্যাগে কুতুবদিয়ায় ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসন দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার আয়োজন করে।

বুধবার (৯ নভেম্বর) সকালে মেলা উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপংকর তঞ্চঙ্গ্যা। মেলা উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. রজব আলী। কুতুবদিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ জহিরুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা সহকারী ভুমি কমিশনার জর্জ মিত্র চাকমা, কবি জসিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আনিছুর রহমান, কুতুবদিয়া সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিগারুন নাহার, লেমশীখালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবু ইউসুফ, আমার বাড়ী আমার খামারের কর্মকর্তা হাবিবুর রহমানসহ প্রমুখ।

মেলায় উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের তৈরি করা বিজ্ঞান ভিত্তিক উপকরণ এবং সরকারি বিভিন্ন দপ্তরের স্টল ছিল। বিকেল মেলার সমাপনী অনুষ্ঠানে অংশগ্রহণকারি শিক্ষাপ্রতিষ্ঠানসহ সরকারের সেবা গৃহীত দপ্তরের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে।