ই-পেপার | শুক্রবার , ৯ ডিসেম্বর, ২০২২
×

শেষ মুহূর্তে দম বন্ধ হয়ে আসছিল: বুবলী

বর্তমান সময়ে বেশ আলোচনায় আছেন ঢাকাই সিনেমার অভিনেত্রী শবনম বুবলী। সম্প্রতিক স্বামী ও ছেলেকে অনেক কথা বলেছেন তিনি। এরইমধ্যে বাংলাদেশ দলের জয়ে নিজেও উচ্ছ্বাস প্রকাশ করেছেন এই নায়িকা।

রবিবার অনুষ্ঠিত রুদ্ধশ্বাস ম্যাচে শেষ বলে উত্তেজনা ছড়িয়ে জিম্বাবুয়েকে ৩ রানে হারিয়েছেন টাইগাররা। এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম তিন ম্যাচে এটি টাইগারদের দ্বিতীয় জয়। এই জয়ের ফলে সেমিতে যাওয়ার স্বপ্নও বেঁচে থাকল বাংলাদেশের।

তবে আজকের জয়টা স্বরণীয় হয়ে থাকবে বাংলাদেশের জন্য। বিশেষ করে ইনিংসের শেষ বলে ৪ রানে ‘জিতে’ প্লেয়াররা মাঠ ছাড়ার পরই ঘটে আসল নাটকীয়তা! আম্পায়ার জানিয়ে দেন মোসাদ্দেক হোসেন সৈকতের করা ওই বলটি ছিল ‘নো’ বল। ফলে আবার শুরু হয় শেষ বলের খেলা। শেষ পর্যন্ত চরম নায়কীয় এ ম্যাচে জিতে মাঠ ছাড়ে বাংলাদেশ।

ম্যাচের শ্বাসরুদ্বকর এমন মুহূর্তে টাইগার ভক্তরাও ছিলেন চরম উত্তেজনায়। অনেকেই জানিয়েছেন তাদের কথা। বাদ যাননি ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম বুবলীও।

এমন অসাধারণ জয়ের পর নিজের ফেসবুক পেজে টাইগারদের অভিনন্দন জানিয়ে বুবলী বলেছেন, ‘শেষ মুহূর্তে আমার দম বন্ধ হয়ে আসছিল! কিন্তু ফাইনালি আমরা জিতেছি। তোমাদের নিয়ে অনেক গর্বিত-বাংলার বাঘেরা।’ সঙ্গে ভালোবাসার ইমোজির মাঝখানে লেখেন, ‘বিডি’ মানে বাংলাদেশ।

বুবলীর এই কথার সঙ্গে তার ভক্ত-শুভকাঙক্ষীরাও একাত্মতা প্রকাশ করেন। অভিনন্দন আর বাংলাদেশের প্রতি ভালোবাসাময় সব মন্তব্যে ভরিয়ে দেন নায়িকার পোস্ট।