ই-পেপার | শুক্রবার , ৩ মে, ২০২৪
×

আবারও ছোট পর্দায় দেখা যাবে জ্যোতিকে

ছোটপর্দায় একটা সময় নিয়মিত কাজ করতেন অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। তবে ছোট পর্দা থেকে বিরতি নিলেও বড়পর্দায় ভক্তদের জন্য করেছেন বেশ কিছু কাজ। এরই মধ্যে ‘আয়না’, ‘নন্দিত নরকে’, ‘জীবনঢুলী’, ‘অনিল বাগচীর একদিন’ সর্বশেষ ‘লাল মোরগের ঝুটি’ সিনেমায় অভিনয় করেন। তবে আবারও ছোট পর্দায় দেখা যাবে তাকে।

পারভেজ আমিনের পরিচালনায় ‘এপার ওপার’ নামের ধারাবাহিক নাটকে দেখা যাবে জ্যোতিকা জ্যোতিকে। দীর্ঘ বিরতির পর শুটিংয়ে অংশ নিয়ে জ্যোতি বলেন, দীর্ঘ ৬ বছর পর টেলিভিশন পর্দার জন্য অভিনয় করছি।

শুধু সিনেমাই করবো এই ভেবে টেলিভিশন নাটক ছেড়েছিলাম। তবে এখন আবারও ভক্তদের আগের জ্যোতি হিসেবে আসতে চাচ্ছি। কেউ কেউ অবশ্য মনে করেন আমি বিনোদনের পর্দা ছেড়ে দিয়েছি। যাইহোক, আমি আছি, হারাইনি, অভিনয়ই আমার পেশা।

অনেক দর্শকও জানালেন তারা আমাকে আরো বেশি পর্দায় দেখতে চান। তিনি আরও বলেন, সিডিউল. গল্প, চরিত্র, পরিচালক সব মিলিয়ে আমার কাছে ভালো লেগেছে বলেই নাটকের কাজটি করা।

২৬/৫২ পর্বের এই ধারাবাহিকের গুরুত্বপূর্ণ এক চরিত্র যা আমার কাছে একদমই নতুন। নাটকটি শিগগির প্রচারিত হবে বিটিভিতে। উল্লেখ্য কয়েকদিন আগে ‘আগুনের পাখি’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন জ্যোতি। আউয়াল চৌধুরীর পরিচালনায় বছরের মাঝামাঝি সময় এর দৃশ্যধারণ শুরু করা হবে।