ই-পেপার | শনিবার , ২৭ এপ্রিল, ২০২৪
×

ট্রোলের শিকার গৌরি খান

বলিউড বাদশাহ শাহরুখ খানের স্ত্রী গৌরি খান। স্বামীর পরিচয়ের পাশাপাশি প্রযোজক, ফ্যাশন ডিজাইনার, ইন্টেরিয়র ডিজাইনার- এরকম স্বতন্ত্র পরিচয়ে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। নিজের প্রতিষ্ঠিত প্রতিষ্ঠানের মাধ্যমে বলিউড তারকাদের বাড়ির ইন্টেরিয়র ডিজাইন করে থাকেন তিনি। পাশাপাশি ই-কমার্স সাইট টাটা ক্লিক লাক্সারির মাধ্যমে নিজের ব্র্যান্ড ‘গৌরি খান ডিজাইনস’র নানা প্রোডাক্ট বিক্রি করেন। তবে এবার গৌরি খানের ডিজাইন করা দুটি প্রোডাক্ট ব্যাপক ট্রোলড হয়েছে সোশাল মিডিয়ায়। এর মধ্যে একটি হলো ডাস্টবিন আর অন্যটি ঝিনুকের ল্যাম্প শেড।

টাটা ক্লিক লাক্সারি ই-কমার্স সাইটে গৌরি খানের ডিজাইন করা একটি ডাস্টবিনের দাম নির্ধারণ করা হয়েছে ১৫ হাজার রুপি। আর ল্যাম্প শেডের দাম এক লাখ ৫৯ হাজার ৩০০ রুপি। জিনিসের এই উচ্চ দামের জন্য হাসির খোরাক হয়েছেন শাহরুখপত্নী গৌরি খান। তার অভিনব ডিজাইন করা জিনিসে সবারই নজর আটকায়।

কিন্তু, আকাশছোঁয়া দামের জন্য গৌরি খানের প্রোডাক্ট সাধারণের নাগালের একেবারে বাইরে। তার মধ্যে একটা ডাস্টবিনের দাম ১৫ হাজার রুপি একটু বেশি বাড়াবাড়ি বলে মনে করছেন সাধারণ মানুষরা। গৌরির ডিজাইন করা বেডশিটের দাম ২০ হাজার রুপির বেশি। কার্পেটের মূল্য লাখ টাকার উপর। একটি সার্ভিং ট্রের দাম প্রায় ১৬ হাজার রুপি। গৌরি খানের ডিজাইন করা প্রোডাক্টের দাম নিয়ে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ করছেন নেটিজেনরা। এক নেটিজেন গৌরির ডিজাইন করা ডাস্টবিনকে খোঁচা দিয়ে লিখেছেন, ১৫ হাজার রুপির ডাস্টবিন? এর চেয়ে অনেক ভালো ডিজাইন ৩০ শতাংশ কম দামে পাওয়া যাবে।