ই-পেপার | শুক্রবার , ৯ ডিসেম্বর, ২০২২
×

ভূতের সিনেমা নিয়ে আসছেন ক্যাটরিনা

বলিউডের নতুন হরর কমেডি সিনেমা ‘ফোন ভূত’ এর ট্রেলার প্রকাশ হয়েছে। সোমবার প্রকাশিত প্রায় তিন মিনিটের ট্রেলারে দেখা যায়, সুন্দরী ভূতের চরিত্রে ধরা দিয়েছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। আছেন ইশান খাট্টার ও সিদ্ধান্ত চতুর্বেদিও।

ইশান ও সিদ্ধান্ত হঠাৎ অলৌকিক ক্ষমতাবলে ভূত দেখতে পায়। এ ক্ষমতা তারা কীভাবে কাজে লাগাবে সে নিয়েই চলছিল জল্পনা। ঠিক তখনই দৃশ্যপটে আসেন ক্যাটরিনা। তিনিও ভূত। নারী সুন্দরী ভূত। ক্যাটের মায়াজালে জড়িয়ে পাল্টে যায় ইশান-সিদ্ধান্তের জীবন। এক পর্যায়ে ক্যাটরিনার প্রস্তাবে তারা শুরু করে ভূত ধরার ব্যবসা। এভাবেই এগিয়ে যায় ছবির গল্প।

ভিকি কৌশলের সঙ্গে গাঁটছড়া বাঁধার পর এটাই ক্যাটরিনার প্রথম মুক্তির অপেক্ষায় থাকা সিনেমা। তবে একই সময়ে ‘টাইগার থ্রি’ ছবিরও শুটিং করছেন তিনি।

তবে ফোন ভূত সিনেমায় হলিউড ছবি ঘোস্ট বাস্টারের ছাপ রয়েছে বলে ভারতীয় সংবাদমাধ্যমের খবরে জানানো হয়েছে। ফোন ভূত ছবিতে ভিলেন চরিত্রে দেখা যাবে জ্যাকি শ্রফকে। যাকে দেখা যাবে ক্যাটরিনা, ইশান ও সিদ্ধান্তের ভূত ধরার ব্যবসার বিপরীতে লড়াই করতে। তবে তার বিনাশের ক্ষমতাও থাকবে ইশান-সিদ্ধান্তের হাতে।

ফোন ভূত ছবিটি পরিচালনা করেছেন গুরমিত সিং। প্রযোজনা করেছেন রীতেশ সিধওয়ানি ও ফারহান আখতার। সিনেমাটি আগামী ৪ নভেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে।