ই-পেপার | বৃহস্পতিবার , ৯ মে, ২০২৪
×

বিআরটিএ নিয়ে ‘ঘোলা পানিতে মাছ শিকার’ সেই জিডি পরিশেষে প্রত্যাহার

চট্টগ্রাম বেবিটেক্সি টেম্পু ড্রাইভার্স ও সহকারী ইউনিয়নের সভাপতি ফারুক হোসেন তার ওপর হামলার ঘটনায় দায়ের করা সাধারণ ডায়রি (জিডি) প্রত্যাহার করে নিয়েছেন।

গত বৃহস্পতিবার(১৫ জুন) দুপুরে, নগরীর আগ্রাবাদের একটি রেষ্ঠুরেন্টে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি জিডি প্রত্যাহার করে নেয়ার বিষয়টি জানান।

সংবাদ সম্মেলনে ফারুক হোসেন বলেন, ‘গত ( ১০ জুন), কোতোয়ালী থানার দোস্ত বিল্ডিং এর পাশে আমার ওপর হামলার ঘটনা ঘটে। এ ঘটনা কোতোয়ালী থানায় একটি সাধারণ ডায়রি দাখিল করি। যার জিডি নং ১২৯০। জিডি করার পর থেকে একটি পক্ষ এটিকে পুজিঁ করে মিথ্যাভাবে বিআরটিএ’র অফিসারদের বিরুদ্ধে অপবাদ দিচ্ছে। বিভিন্ন জনকে মিথ্যা তথ্য দিচ্ছে। আমার ওপর হামলা করলেও কারা করেছে, কী উদ্দেশ্যে করেছে আমি জানি না। কেউ যাতে আমার জিডিকে ব্যবহার করে ঘোলা পানিতে মাছ শিকার করতে না পারে এজন্য আমি আমার জিডি প্রত্যাহার করে নিয়েছি’।

তিনি আরো বলেন, ‘আমার ঘটনাকে পুঁজি করে একটি পক্ষ এখনও মানববন্ধন বা বিক্ষোভ মিছিলের চেষ্টা করছেন। যা এসবের সঙ্গে আমি একমত নই। তারা আমার ঘটনাকে ঢাল হিসেবে ব্যবহার করার চেষ্টা করছেন। এছাড়াও এটা পরিস্থিতি উত্তপ্ত বলে তথ্য দিচ্ছেন। যা আদো সত্যি নয়’।

আবেদনে তিনি উল্লেখ করেন- ঘটনাটি আমি মনে করি ভুল বুঝাবুঝির বিষয়। সেহেতু বর্ণিত ঘটনার বিষয়ে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের মধ্যস্থায় বিষয়টি স্থানীয়ভাবে আপস-মীমাংসা করে ফেলেছি। এখন কারও বিরুদ্ধে আমার কোন অভিযোগ নেই। ভবিষ্যতেও এ ব্যাপারে কারো বিরুদ্ধে অভিযোগ করব না।

এই বিভাগের সর্বাধিক পঠিত রিপোর্ট