ই-পেপার | শুক্রবার , ২৬ এপ্রিল, ২০২৪
×

৭০ কেজি গাঁজা ২০০ বোতল ফেনসিডিলসহ ১ নারী মাদক ব্যবসায়ী আটক

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী চট্টগ্রাম জেলার ভুজপুর থানাধীন নারায়নহাট এলাকার একটি বসতঘরে মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ১১ জানুয়ারি ২০২৩ খ্রিঃ তারিখ সকাল ১০৩০ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে আসামী মনি বেগম ওরফে ইয়াসমিন আক্তার (৪৫), স্বামী- শফি আলম ওরফে সফিউল আলম, সাং-জুজখোলা, থানা- ভুজপুর, জেলা-চট্রগ্রামকে আটক করতে সক্ষম হয়।

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর স্বীকারোক্তি ও দেখানো মতে বসতঘরের সামনে থাকা একটি প্রাইভেটকারের ব্যাকঢালার ভিতর হতে ২০০ বোতল ফেনসিডিল এবং বসতঘরের স্টোর রুম হতে ৫টি বস্তায় মোট ৭০ কেজি গাঁজা উদ্ধারপূর্বক আসামীদেরকে গ্রেফতার করা হয় এবং মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, সে এবং অন্যান্য মাদক ব্যবসায়ীরা পরস্পর যোগসাজসে ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে গাঁজা ও ফেনসিডিল সংগ্রহ করে পরবর্তীতে ভুজপুর ও

চট্টগ্রামসহ পার্শ্ববর্তী এলাকার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে এবং মাদকদ্রব্য পরিবহনের কাজে জব্দকৃত প্রাইভেটকারটি ব্যবহার করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১২ লক্ষ ৫০ হাজার টাকা।