ই-পেপার | মঙ্গলবার , ৭ ফেব্রুয়ারি, ২০২৩
×

এসএসসিতে মেরন সানে প্রায় শতভাগ সাফল্য

এসএসির ফলাফলে নগরীর মেরন সান স্কুল এন্ড কলেজে ১৩৫ জন শিক্ষার্থীর মধ্যে ১৩১ জন উত্তীর্ণ হয়েছে। ১৩টি জিপিএ ৫.০০ ও ৭৫টি এ গ্রেডসহ বিজ্ঞান ও ব্যবসায় শিক্ষা শাখায় মোট পাশের হার প্রায় ৯৮%।

এছাড়াও, মেরন সান স্কুল এন্ড কলেজ চান্দগাঁও ক্যাম্পাসে ৪৫ জন শিক্ষার্থীর মধ্যে ৪৫ জনই উত্তীর্ণ হয়েছে ,পাশের হার ১০০%।

বিদ্যালয়ের অধ্যক্ষ ড. মোহাম্মদ সানাউল্লাহ্ সংক্ষিপ্ত এক আলোচনায় এসএসসিতে ভালো ফলাফলের জন্য শিক্ষার্থীদের পাশাপাশি সম্মানিত অভিভাবকবৃন্দসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা ও পরম করুণাময়ের নিকট শোকরিয়া জ্ঞাপন করেন।

তিনি বলেন, “আল্লাহর রহমতে শিক্ষার্থীদের কঠোর অধ্যবসায়, শিক্ষকদের আন্তরিক প্রচেষ্টা, সুনিবিড় তত্ত্বাবধান, প্রশাসনের সার্বক্ষণিক তদারকি, ক্লাসনির্ভর শিক্ষাব্যবস্থার বাস্তবায়ন এবং সর্বোপরি অভিভাবকদের সার্বিক সহযোগিতায় সন্তোষজনক ফলাফল অর্জন করতে পেরেছি।”সঠিক সিদ্ধান্তের মাধ্যমে পরবর্তী গুরুত্বপূর্ণ দুটি বছর লেখাপড়ায় আরো অধিক মনোনিবেশপূর্বক আলোকিত মানুষ হিসেবে প্রতিষ্ঠা লাভ করে জাতির হারানো গৌরবময় ঐতিহ্য ফিরিয়ে আনার জন্য তিনি উত্তীর্ণ শিক্ষার্থীদেরকে পরামর্শ দেন। সেই সাথে ফলাফলের এই ধারা অব্যাহত রেখে ভবিষ্যতে আরো অধিকতর ভাল ফলাফল অর্জনের লক্ষ্যে আন্তরিক প্রচেষ্টাকে আরো বেগবান করার জন্য তিনি সম্মানিত শিক্ষকদের প্রতি আহ্বান জানান।