ই-পেপার | শুক্রবার , ৩ মে, ২০২৪
×

চট্টগ্রামে শুরু হতে যাচ্ছে ২ দিনব্যাপী হেলথ এক্সপো

খবর বিজ্ঞপ্তি:

‘আপনাদের অনুপ্রেরণা, আমাদের প্রয়াস, আপনাদের সহযোগিতা, আমাদের পথচলা’ এই স্লোগান নিয়ে চট্টগ্রামে ২য় বারের মতো শুরু হতে যাচ্ছে ২ দিনব্যাপী আন্তর্জাতিক স্বাস্থ্য – সুস্থতা মেলা -২০২৩।

২ সেপ্টেম্বর (সোমবার) দুপুর ১২ টায়, চট্টগ্রাম প্রেসক্লাবের এস রহমান হ’লে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ তথ্য জানানো হয়। কলকাতা বেঙ্গল চেম্বার ও মাটি-টা ওয়েলনেস এন্ড হসপিটালিটি এর যৌথ উদ্যেগে এই মেলা আয়োজিত হতে যাচ্ছে। আগামী ৫ ও ৬ অক্টোবর ২ দিনব্যাপী এই মেলা চট্টগ্রামের পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু বে-বিউর মেজবানা হ’লে অনুষ্ঠিত হবে। ৫ অক্টোবর সন্ধ্যা ৬ টায় জমকালো অনুষ্ঠানের মাধ্যমে শুভ উদ্বোধন করা হবে।

সংবাদ সম্মেলনে এফবিসিসিআই এর ডিরেক্টর, চট্টগ্রাম উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও মাটি-টা: ওয়েলনেস এন্ড হসপিটালিটি’র চেয়ারম্যান ডাঃ মোনাল মাহবুব লিখিত বক্তব্য পাঠ করে করে জানান।
একিই ছাদের নিচে দক্ষিণ ও দক্ষিণ পূর্ব এশিয়ার বিখ্যাত স্বাস্থ্যসেবা দানকারী প্রতিষ্ঠানের অংশগ্রহণে বিশেষায়িত সেবাসমূহের থাকবে। বাংলাদেশের সাথে বন্ধু প্রতীম প্রতিবেশি ভারত ও থাইল্যান্ডসহ মোট ৩৫টি হসপিটাল এ মেলায় অংশগ্রহণ করবে। প্রতিদিন সকাল ৯ টা থেকে রাত ১১টা পর্যন্ত দক্ষিণ ও দক্ষিণ-পূর্ব এশিয়ার বিখ্যাত স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠানগুলোর বিশেষজ্ঞ চিকিৎসকরা বিনামূল্যে স্বাস্থ্যসেবা পরামর্শসহ বিভিন্ন বিষয়ে তথ্য ও ডাক্তারী পরামর্শ প্রদান করবেন।

এ সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন কলকাতা বেঙ্গল চেম্বারের পক্ষ থেকে অঞ্জনা গুহ রয় চৌধুরী প্রমুখ।