ই-পেপার | মঙ্গলবার , ৭ মে, ২০২৪
×

এলসি’র ক্ষেত্রে নামমাত্র মুনাফায় ঋণ সুবিধা দিবে ফিনব্রিজ ৩৬০ লিমিটেড

আমদানিখাতে এলসি’র ক্ষেত্রে নামমাত্র মুনাফায় ঋণ সুবিধা দিবে ফিনব্রিজ ৩৬০ লিমিটেড। ২৩ আগষ্ট ২০২৩ তারিখে চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর বোর্ড রুমে অনুষ্ঠিত অনুষ্ঠানে ফিনব্রিজ ৩৬০ লিমিটেড এর ব্যাবস্থাপনা পরিচালক একথা বলেন। তিনি আরো বলেন, বিশেষ করে নারী উদ্যোক্তারা যাতে এর সুযোগ নিতে পারে, সেজন্য আমরা সর্ব্বোচ্চ সহযোগিতা করবো। ঈডঈঈও এর ভাইস-প্রেসিডেন্ট সীমা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ঈডঈঈও এর ভাইস-প্রেসিডেন্ট শামীম মোর্শেদ। তিনি তার বক্তব্যে উপস্থিত সবাইকে স্বাগত জানিয়ে বলেন, ফিনব্রিজ ৩৬০ লিমিটেড এর বিনিয়োগ প্রস্তাব আশা করি আমদানী নির্ভর উদ্যোক্তাদের জন্য সহযোগিতা করবে।

অনুষ্ঠানে ফিনব্রিজ ৩৬০ লিমিটেড প্রধান নির্বাহী কর্মকর্তা এস এম শহীদুল আলম বিনিয়োগের নানান বিষয়ে তুলে ধরেন। সভাপতি তার বক্তব্যে বলেন, চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি ব্যবসায়ীদের জন্য বিভিন্ন বিষয়ে কাজ করে যাচ্ছে। ফিনব্রিজ ৩৬০ লিমিটেড এর সাথে আমদানী নির্ভর ব্যাবসায়ীদের সাথে সংযোগ স্থাপনের জন্য আজকের এই সভা আয়োজন করা হয়েছে। আমদানী নির্ভর ব্যবসায়ীরা ফিনব্রিজ ৩৬০ লিমিটেড এর প্রদত্ত সুবিধা গ্রহন করে নিজেদের ব্যবসায় কাজে লাগাতে পারবেন বলে আশা করছি।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে উপস্থিত সকলেই প্রশ্নোত্তর পর্বে মিলিত হন। ফিনব্রিজ ৩৬০ লিমিটেড এর কর্মকর্তাগণ ব্যবসায়ীদের নানা প্রশ্নের উত্তর দেন। অনুষ্ঠানে অন্যান্নদের মধ্যে উপস্থিত ছিলেন ঈডঈঈও এর পরিচালক আকলিমা আক্তার আখি, প্রাক্তন পরিচালক ফাতেমা ইসলাম লিজা, বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ এবং ঈডঈঈও এর সদস্যবৃন্দ।