শিরোনাম :


বিষয় :

জোড়া উইকেট নিয়ে দলের জয়ে অবদান রাখলেন তাসকিন


২৭ জুলাই, ২০২৩ ৫:২৬ : অপরাহ্ণ

বল হাতে জোড়া উইকেট নিয়ে জিম আফ্রো টি-টেন লিগে বুলাওয়ায়ো ব্রেভসের জয়ে অবদান রাখলেন বাংলাদেশের পেসার তাসকিন আহমেদ। গতরাতে বুলাওয়ায়ো ৩ রানে হারিয়েছে টেবিলের শীর্ষে থাকা কেপ টাউন স্যাম্প আর্মিকে। ম্যাচে ২৫ রানে ২ উইকেট নেন তাসকিন। ৭ ম্যাচে ৩ জয় ও ৪ হারে ৬ পয়েন্ট নিয়ে পাঁচ দলের টুর্নামেন্টে টেবিলের তলানিতে ব্রেভস।

হারারে স্পোটর্স ক্লাব মাঠে টস জিতে প্রথমে ব্যাট করতে নামে ব্রেভস। জিম্বাবুয়ের ইনোসেন্ট কাইয়ার হাফ-সেঞ্চুরিতে ১০ ওভারে ৩ উইকেটে ১২৫ রান তুলে ব্রেভস। ৪টি চার ও ২টি ছক্কায় ৩১ বলে ৫২ রান করেন কাইয়া।জবাবে প্রথম ওভারেই বল হাতে আক্রমনে আসেন তাসকিন। ওভারের শেষ দুই বলে ১টি করে চার ও ছক্কা মারেন কেপ টাউনের আফগানিস্তানী ওপেনার রহমানউল্লাহ গুরবাজ।

তাসকিনের করা দ্বিতীয় ওভারের শুরুতেও চড়া ছিলেন গুরবাজ। প্রথম তিন বলে ২টি চার ও ১টি ছক্কা মারেন গুরবাজ। চতুর্থ বলে গুরবাজকে শিকার করেন তাসকিন। ৩টি চার ও ৫টি ছক্কায় ১৮ বলে ৪৫ রান করেন গুরবাজ।ওভারের পঞ্চম ডেলিভারিতে দক্ষিণ আফ্রিকার ম্যাথু ব্রিটসকে খালি হাতে প্যাভিলিয়নে ফেরত পাঠান তাসকিন।
৪ দশমিক ৪ ওভারে উদ্বোধনী জুটিতে ৬৫ রান আসার পরও ম্যাচটি হারতে হয় কেপ টাউনকে। ১০ ওভার ৪ উইকেটে ১২২ রান করে তারা। ২ ওভারে ২৫ রান দিয়ে ২ উইকেট নেন তাসকিন। ম্যাচ সেরা হন কাইয়া।

এখন পর্যন্ত এবারের আসরে ৬ ম্যাচে ৯০ রানে ৮ উইকেট নিয়েছেন তাসকিন। এরমধ্যে মাত্র এক ম্যাচে উইকেটশূন্য ছিলেন বাংলাদেশী এ পেসার।

আরো সংবাদ