ই-পেপার | সোমবার , ৬ মে, ২০২৪
×

৩ কোটি ৬৩ লাখ টাকায় সংস্কার হবে জামালখানের সড়ক

চট্টগ্রামের ২১ নং জামালখান ওয়ার্ডের ১২ টি সড়কের উন্নয়নে তিন কোটি ৬৩ লক্ষ টাকার প্রকল্পের উদ্বোধন করেছেন চট্টগ্রাম সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী।

সোমবার মেয়রের উদ্বোধন করা এ প্রকল্পের আওতায় জামালখানের লিচু বাগান, সিকদার হোটেলের উত্তর পাশের রাস্তা, মোমিন রোড, বিগ বাজারের পাশের রাস্তা, সবদর আলী বাড়ীর সামনের রাস্তা, কাজীর দেউড়ী ধোপাপাড়া লেইন, সানমার এলোভেরা এপার্টমেন্টের

পাশের রাস্তা, রহমতগঞ্জ বাই লেইন, চেরাগী পাহাড়ের মোড় থেকে কে.বি আবদুস সাত্তার রোড পর্যন্ত একপাশে ড্রেইন ফুটপাত মেরামত ও ফুটপাথে টাইলস স্থাপন, হেমসেন লেইনের ১নং গলি ও সাহাবুদ্দিন সাহেবের বাড়ীর সামনের রাস্তা এবং আসকার দিঘীর পশ্চিম পাড়স্থ রিংকু কলোনীর রাস্তার উন্নয়ন করা হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন-চসিক কাউন্সিলর শৈবাল দাস সুমন, আবদুল মান্নান, সংরক্ষিত নারী কাউন্সিলর আনজুমান আরা বেগম, প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক, অতিরিক্ত প্রধান প্রকৌশলী মুনিরুল হুদা, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোহাম্মদ শাহীন উল ইসলাম চৌধুরী, নির্বাহী প্রকৌশলী ফারজানা মুক্তা, সহকারী প্রকৌশলী আসীর হামীমসহ স্থানীয় নেতৃবৃন্দ ও এলাকাবাসী।