ই-পেপার | রবিবার , ২৮ এপ্রিল, ২০২৪
×

সাতকানিয়ায় পিটিয়ে আ.লীগ কর্মীর পা ভাঙল যুবলীগ নেতা

চট্টগ্রামের সাতকানিয়ায় পিটিয়ে এক আওয়ামী লীগ কর্মীর পা ভেঙে দিয়েছে দুই যুবলীগ নেতা। গুরুতর আহত আওয়ামী লীগ কর্মীর নাম আবু সুলতান। শনিবার দুপুর ২টার দিকে সাতকানিয়া থানার সোনাকানিয়া ইউনিয়নের গারাঙ্গিয়া এলাকায় এ ঘটনা ঘটে। তাকে লোহাগাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মারধরের ঘটনায় অভিযুক্তরা হলেন- সোনাকানিয়া ইউনিয়নের কথিত যুবলীগ নেতা ওমর ফারুক ভুট্টু ও মো. দিদার। মারধরের শিকার হওয়ার পর আবু সুলতান ভাঙা পা নিয়ে সোস্যাল মিডিয়া ফেসবুকের লাইভে প্রধানমন্ত্রীর কাছে বিচার দাবি করেন। পরে ঘটনাটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়। সোস্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। এ ঘটনায় সাতকানিয়া থানায় মামলা করা হবে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে স্থানীয় মসজিদ থেকে নামাজ পড়ে আসার পথে অতর্কিত হামলা চালায় যুবলীগ নামধারী ওমর ফারুক ভুট্টু ও দিদার। তাদের মারধরে তার এক পা ভেঙে যায়। তার পরনের পাঞ্জাবি ছিঁড়ে ফেলা হয়। ভাঙা পা নিয়ে ফেসবুকের লাইভে আসেন তিনি।

কান্নাজড়িত কণ্ঠে ফেসবুক লাইভে এসে মারধরের শিকার আবু সুলতানকে বলতে শোনা যায়, সাতকানিয়া লোহাগাড়ায় কি এমন কোনো মায়ের সন্তান নেই, যে অন্যায়ের প্রতিবাদ করতে পারে। সন্ত্রাসী ওমর ফারুক ভুট্টু ও দিদারগ্যাং (দিদার) আমার ওপর অতর্কিত হামলা করেছে। আমার পা ভেঙে দিয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী, চট্টগ্রাম-১৫ আসনের সংসদ প্রফেসর আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী ও সাতকানিয়া লোহাগাড়ার সুশীল সমাজ আমি কোনো অপরাধ করিনি। নামাজ পড়ে আসার সময় আমার ওপর হামলা করেছে। আমার পা ভেঙে দিয়েছে। আমার নাক থেকে অনেক রক্ত বের হয়েছে। আমি এর সুষ্ঠু ও দৃষ্টান্তমূলক বিচার চাই। পরে আহত আওয়ামী লীগ কর্মীকে তার মা-সহ বিলাপ করতে দেখা যায়।

এ ব্যাপারে মারধরের শিকার আবু সুলতান যুগান্তরকে বলেন, সন্ত্রাসী ওমর ফারুক ভুট্টু ও দিদার অতর্কিত হামলা করে আমার পা ভেঙে দিয়েছে। এখন লোহাগাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছি। এ ঘটনায় মামলা দায়ের করব। সাতকানিয়া থানার ওসি ইয়াসির আরাফাত যুগান্তরকে বলেন, বিষয়টি আমাদের নজরে এসেছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।