ই-পেপার | বুধবার , ৭ জুন, ২০২৩
×

সীতাকুন্ডে সংখ্যাঘুর উপর নির্যাতনের অভিযোগ

সীতাকুন্ড উপজেলার কুমিরা ইউনিয়নের বেড়িবাঁধ এলাকায় জীবন সর্দারের বাড়িতে পুতুল রাণী নামে এক সংখ্যাঘুর উপর নির্যাতনের অভিযোগ উঠেছে মহিউদ্দীন নামে এক ব্যক্তিসহ অজ্ঞাত ৩ জনের বিরুদ্ধে।

সীতাকুন্ড থানার অফিসার ইনচার্জ বরাবর বাদী পুতুল রাণীর অভিযোগ সূত্র থেকে জানা গেছে, বিবাদী মহিউদ্দীন কুমিরা ইউনিয়নের ৫ ওয়ার্ডের কাজী পাড়ার মোহাম্মদ মিয়ার ছেলে। মহিউদ্দীন খারাপ প্রকৃতির ও নেশাগ্রস্থ ব্যক্তি হওয়ায় প্রতিনিয়ত বাদীকে তার বসত ভিটা আত্মসাৎ করবে বলে কুরুচিপূর্ণ কথাবার্তা ও জীবন নাশের হুমকি দিয়ে আসছে। এহেন অবস্থায় বাদী স্থানীয় প্রতিনিধিকে তার বিরুদ্ধে অভিযোগ দেয়।

গত ০৫ এপ্রিল, ২০২৩ ইং এ সালিসের দিন ধার্য করা হলে, পুতুল রাণী বৈঠকে যাওয়ার পূর্বে মহিউদ্দীন ও অজ্ঞাত ২ থেকে ৩ জন সঙ্গী নিয়ে পুতুল রাণীর ঘরে অনধিকার প্রবেশ করে তাকে মারধর করতে থাকে এক পর্যায়ে সে মাটিতে লুটিয়ে পড়লে তাকে লাথি মারতে মারতে পরনের কাপড়সহ টেনে-হিছড়ে শ্লীলতাহানীর চেষ্টা করে। পুতুল রাণী চিৎকার করাতে তার মেয়ে এগিয়ে আসলে তাকেও মহিউদ্দীন শ্লীলতাহানীর চেষ্টা করে।

উল্লেখ্য, এলাকাবাসীর মতে মহিউদ্দীন খারাপ খারাপ প্রকৃতির ও নেশাগ্রস্থ ব্যক্তি, তার বিরুদ্ধে মাদক, চুরি ও ডাকাতি থেকে শুরু করে সব অন্যায়ের অভিযোগ রয়েছে। বিগত ১৭ অক্টোবর,২০২১ ইং একই এলাকায় সীতা রাণী নামে এক সংখ্যাঘু নারীর উপরও পাশবিক নির্যাতন ও শ্লীলতাহানীর সীতাকুন্ডে থানায় ১৮ অক্টোবর,২০২১ ইং এর অভিযোগ রয়েছে।