ই-পেপার | বুধবার , ১ মে, ২০২৪
×

সীতাকুন্ডে ১৯৯ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক

র‌্যাব-৭ সূত্রে জানা যায়, কতিপয় মাদক ব্যবসায়ী ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে সবুজ রংয়ের একটি পিকআপ যোগে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল ও গাঁজা বহন করে চট্টগ্রামের দিকে আসছে। উক্ত তথ্যের ভিত্তিতে চট্টগ্রামের একটি আভিযানিক দল গত ১৭ জুলাই ভাটিয়ারী এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাকা রাস্তার উপর একটি অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে গাড়ী তল্লাশী শুরু করে। এ সময় একটি সন্দেহজনক পিকআপকে থামানোর সংকেত দিলে পিকআপটি না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাব সদস্যরা উক্ত পিকআপসহ আসামী আলতাফ হোসেন রায়হান (২০) ও মোঃ শাহাদাত হোসেন (১৭) আটক করতে সক্ষম হয়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদসহ গাড়ী তল্লাশী করে উক্ত পিকআপ এর পিছনে মালামাল বহন করার জায়গা হতে ১টি প্লাস্টিকের বস্তার ভিতরে ১৯৯ বোতল ফেন্সিডিল এবং অপর ২টি প্লাস্টিকের বস্তার ভিতরে কালো পলিথিন দ্বারা মোড়ানো মোট ২০ কেজি গাঁজা উদ্ধারসহ আসামীদ্বয়কে গ্রেফতার এবং মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপটি জব্দ করা হয়।

আটককৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ সুকৌশলে মাদকদ্রব্য (ফেন্সিডিল এবং গাঁজা) ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৪ লক্ষ টাকা।

এদিকে গ্রেপ্তারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।