ই-পেপার | বুধবার , ১ মে, ২০২৪
×

সীতাকুন্ডে ৩৭৩ গ্রাম ক্রিস্টাল মেথসহ ২ মাদককারবারী আটক

চট্টগ্রামের সীতাকুন্ড থেকে ৩৭৩ গ্রাম ক্রিস্টাল মেথ (আইস) উদ্ধারসহ দুই মাদককারবারীকে আটক করেছে র‌্যাব। সোমবার (১৯ জুন) দিবাগত রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। অভিযান প্রসঙ্গে র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব জানতে পারে, কিছু মাদক ব্যবসায়ী চট্টগ্রাম থেকে একটি যাত্রীবাহী বাসযোগে অবৈধ মাদকদ্রব্য নিয়ে ঢাকার দিকে যাচ্ছে। এই তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল সীতাকুন্ড থানাধীন দক্ষিণ সলিমপুর এলাকায় ঢাকা -চট্টগ্রাম মহাসড়কে গাড়ী তল্লাশী শুরু করে।

একপর্যায়ে একটি বাসকে থামার সংকেত দিলে বাসটি থামার সঙ্গে সঙ্গে দু’জন লোক নেমে পালানোর চেষ্টা করলে র‌্যাব সদস্যরা মো. আইয়ুব খান ভুইয়া ও বদিউল আলম নামে দু’জনকে আটক করে। আটককৃতরা জিজ্ঞাসাবাদে স্বীকার করে তাদের কাছে বিক্রির জন্য মাদকদ্রব্য আছে। পরবর্তীতে বাসের ব্যাগ রাখার তাক-এর ভিতর থেকে ৩৭৩ গ্রাম ক্রিস্টাল মেথ (আইস) উদ্ধার করে র‍্যাব।

র‍্যাব আরও জানায়, আটকককৃতরা দীর্ঘদিন ধরে বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে আইস (ক্রিস্টাল মেথ) সংগ্রহ করে দেশের বিভিন্ন জেলায় পাইকারী ও খুচরা বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৩৭ লাখ টাকা বলে জানিয়েছে র‍্যাব।