ই-পেপার | মঙ্গলবার , ৭ ফেব্রুয়ারি, ২০২৩
×

ইন্টারন্যাশনাল লিগ খেলতে কুমিল্লা ছেড়ে গেলেন তিন বিদেশি ক্রিকেটার

বাংলাদেশ প্রিমিয়ার লিগে বিদেশি তারকা না থাকা নিয়ে সমালোচনা ছিল শুরু থেকেই। এর মধ্যে কুমিল্লা ভিক্টোরিয়ান্সে ছিলেন বেশ কয়েকজন বড় তারকা। বিপিএলের দুই ম্যাচ খেলেই দল ছাড়ছেন ডেভিড মালান, ফজল হক ফারুকি ও মোহাম্মদ নবি।

১৩ জানুয়ারি থেকে শুরু হচ্ছে ইন্টারন্যাশনাল লিগ টি-টোয়েন্টি। অভিষেক আসরেই বিশ্বের নামি দামি ক্রিকেটার ভিড়িয়েছে দুবাই ভিত্তিক টুর্নামেন্টটি। এখানে খেলতেই বিপিএল ছেড়ে যাচ্ছেন তিন তারকা। কুমিল্লার হয়ে প্রথম দুই ম্যাচ খেলা ইংলিশ ব্যাটার ডেভিড মালান ও আফগান অলরাউন্ডার মোহাম্মদ নবি খেলবেন শারজাহ ওয়ারিয়র্সের হয়ে। আইএলটি-২০তে বাঁহাতি পেসার ফজল হক ফারুকি খেলবেন এমআই এমিরেটসের জার্সিতে।

১৪ জানুয়ারি নিজেদের প্রথম ম্যাচে মুখোমুখি হবে মালান-নবি ও ফারুকি। শেখ জায়দে স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৮ টায় এমআই এমিরেটস ও শারজাহ ওয়ারিয়র্স মাঠে নামবে।

কুমিল্লার জার্সিতে বিপিএলে খেলা দুই ম্যাচে ফারুকির উইকেট একটি। মালান ব্যাট হাতে করেছেন দুই ম্যাচে ৫৪ রান। সমান ম্যাচে নবি বল হাতে নেনে ২ উইকেট, ব্যাট হাতে করেছেন ১৩ রান। তাদের জায়গায় কুমিল্লা শিবিরে যোগ দেওয়ার কথা রয়েছে হাসান আলী ও চাডউইক ওয়াল্টনের।