ই-পেপার | শুক্রবার , ৯ ডিসেম্বর, ২০২২
×

চট্টগ্রামে ই-ক্যাবের সভা অনুষ্ঠিত

প্রথম বারের মতো ই-কমার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব), চট্টগ্রাম জোনাল কমিটির অনুমোদন দেয়। গত ১৯ শে নভেম্বর ২০২২, রোজ শনিবার বিকেল ৩ ঘটিকায় নগরীর আগ্রাবাদস্থ চট্টগ্রাম সফটওয়্যার টেকনোলজি পার্কে নতুন কমিটির সদস্যদের নিয়ে এক পরিচিতি ও আলোচনা সভা আয়োজিত হয়।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ই-ক্যাবের পরিচালক জনাব সাঈদ রহমান এবং বিশেষ অতিথি ছিলেন ই-ক্যাব, এফ কমার্স ফোরাম এলায়েন্স স্টান্ডিং কমিটির চেয়ারম্যান জনাব রুহুল কুদ্দুস ছোটন। চট্টগ্রাম জোনাল কমিটির চেয়ারম্যান জনাব শহীদুল আলম এর সভাপতিত্বে এবং সদস্য সচিব লোকমান হাকিম এর পরিচালনায় অত্র আয়োজনে নব গঠিত কমিটির কো-চেয়ারম্যান জহিরুল আলম এবং মোঃ আশিকুর রহমান চট্টগ্রামের ই-কমার্স বিস্তারে বর্তমান কমিটির পরিকল্পনা তুলে ধরেন।

অত্র কমিটির অপর কো-চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ চৌধুরীর সঞ্চালনায় বর্তমান অর্থনৈতিক মন্দায় চট্টগ্রামের ই-কমার্স ব্যবসায়ীরা কিভাবে একসাথে এই শিল্পের উন্নয়নে কাজ করতে পারেন সেই বিষয়ে আলোকপাত করা হয়

এবং ই-ক্যাবের কার্যক্রমকে অত্র অঞ্চলে বেগবান করার জন্য বার্ষিক পরিকল্পনার রুপরেখা আলোকপাত করা হয়। এছাড়া নবগঠিত কমিটিকে অনলাইনে যুক্ত হয়ে ই-ক্যাবের যুগ্ন সাধারন সম্পাদক এবং জোনাল কমিটির ডিরেক্টর ইনচার্জ নাছিমা আক্তার নিশা শুভেচ্ছা জানান এবং চট্টগ্রামে ই-কমার্স উদ্যেগ প্রসারে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন।