ই-পেপার | রবিবার , ১৪ এপ্রিল, ২০২৪
×

মহেশখালী আইনজীবী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত

সভাপতি অ্যাডভোকেট জামাল সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরিদ নির্বাচিত

খবর বিজ্ঞপ্তি : চট্টগ্রামস্থ মহেশখালী আইনজীবী পরিষদের সভাপতি পদে অ্যাডভোকেট জামাল ও সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট ফরিদ নির্বাচিত।

দ্বিতীয়বারের মতো চট্টগ্রামস্থ মহেশখালী আইনজীবী পরিষদের সভাপতি নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট জামাল হোসেন। নতুন কমিটিতে জামাল হোসেনের সঙ্গে সংগঠনের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন অ্যাডভোকেট ফরিদুল আলম। তিনিও টানা দ্বিতীয় মেয়াদে এই পদে নির্বাচিত হন।

আজ বৃহস্পতিবার চট্টগ্রামস্থ মহেশখালী আইনজীবী পরিষদের সাধারণ সভায় সভাপতি ও সাধারণ সম্পাদক পদে এই দুজনের নাম ঘোষণা করেন নির্বাচন কমিশন। নতুন কমিটিতে অন্যান্য পদে নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি: অ্যাডভোকেট মো. রফিকুল ইসলাম, সহ- সাধারণ সম্পাদক : অ্যাডভোকেট খাইরুন্নিসা আখতার (নিসা), অর্থ সম্পাদক: অ্যাডভোকেট আ.হ.ম রাসেল, সাংগঠনিক সম্পাদক: অ্যাডভোকেট মোহাম্মদ মোতাহের হোসেন, সাংস্কৃতিক ও আপ্যায়ন সম্পাদক: অ্যাডভোকেট প্রিয়ংকা সেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক: মোহাম্মদ তানভীর হোছাইন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক: অ্যাডভোকেট মনোয়ারা বেগম (মুন্নী) এবং কার্যনির্বাহী সদস্য যথাক্রমে ১। অ্যাডভোকেট দিল নুর আক্তার, ২। অ্যাডভোকেট জেনিফার নেছা পপি, ৩। অ্যাডভোকেট সামশুদ্দিন মোঃ মাহতাব হাসান পাভেল, ৪। অ্যাডভোকেট মোহাম্মদ মিজানুর রাশেদ, ৫। অ্যাডভোকেট ফারজানা আক্তার তানিয়া ও ৬। অ্যাডভোকেট শামীমা ইয়াছমিন অনি নির্বাচিত হয়েছেন।

বিকাল ২.৩০ ঘটিকার দিকে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতি অডিটরিয়ামে নতুন নেতৃত্ব নির্বাচনে ভোটাভোটি শুরু হয়। সভায় উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে সংগঠনের কার্যনির্বাহী পরিষদ (২০২৪-২০২৬) নির্বাচিত হয়। ইতোপূর্বে সংগঠনের উপদেষ্টা পরিষদের সদস্য অ্যাডভোকেট আজিজুল হককে প্রধান করে তিন সদস্যের নির্বাচন কমিশন গঠন করা হয়। কমিশনের অপর দুই সদস্য ছিলেন অ্যাডভোকেট মোঃ নুর নবী ও অ্যাডভোকেট মোঃ নজরুল ইসলাম।