শিরোনাম :


বিষয় :

ব্যবসায়ী জাবেদ আবছার চৌধুরীর গাড়িতে সন্ত্রাসী হামলা


১১ ফেব্রুয়ারি, ২০২৪ ১০:৪০ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার ::

চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের ভাইস প্রেসিডেন্ট ও এনএসি অটোমোবাইলস এর স্বত্বাধিকারী ইঞ্জি: মাে: জাবেদ আবছার চৌধুরীর জিপ গাড়ি পাজেরো ভি৬ (জিডিআই) ৯ ফেব্রুয়ারি শুক্রবার রাত ৯ টায় সন্ত্রাসী হামলার শিকার হয়েছে। এ সময় জাবেদ আবছার চৌধুরী গাড়িতে ছিলেন না।
জানা যায়, জাবেদ আবছার চৌধুরীর গাড়ি কক্সবাজার থেকে শিক্ষাবিদ ডক্টর প্রিন্সিপাল সানাউল্লাহকে নিয়ে তার বাসভবনে পৌঁছে দেওয়ার পর গাড়িটি জাবেদ আবছার চৌধুরীর শহরের বাসভবনে আসার পথে বাকলিয়ার কে বি আমান আলী রোড অতিক্রম করার পর কর্ণফুলী ব্রিজ সংযোগ সড়কে ৬-৭ জনের সশস্ত্র গ্রুপ রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে। এ সময় গাড়িতে জাবেদ আবছার চৌধুরী আছেন মনে করে গাড়ি থামায় এবং গাড়িতে উনাকে না পেয়ে অকথ্য ভাষায় গালাগালি করে এবং গাড়িটি ভাঙচুর করে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায় রাহাত্তার পুলের নিকটবর্তী কর্ণফুলী ব্রিজ সংযোগ সড়কে একটি পাজেরো জিপ গাড়িকে ছয়-সাত জন সশস্ত্র যুবক গাড়ি থামিয়ে গাড়িটির দরজা খুলে জাবেদ আবছার কোথায় জিজ্ঞেস করে, তাকে না পেয়ে গাড়িটির উপর লোহার রড দিয়ে হামলা করে। এ সময় ভয়ে গাড়ির চালক গাড়ি রেখে পালিয়ে যান। গাড়িটির ৫ লক্ষ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেন গাড়ির মালিক জাবেদ আবছার চৌধুরী।

এ ব্যাপারে জাবেদ আবছার চৌধুরী বলেন, অনুমোদনহীন বিতর্কিত ক্লিক নিউজ ফেইসবুক অনলাইন পোর্টাল এর কথিত সম্পাদক ও প্রকাশক নাম দিয়ে জালাল উদ্দিন সাগর নামে এক ভুয়া সাংবাদিক আমার কাছ থেকে অব্যাহতভাবে চাঁদা দাবি করে আসছে। চাঁদা না পেয়ে আমাকে কয়েকদিন ধরে নানা হুমকি-ধমকি দিচ্ছে। তার স্ত্রী পুলিশ কর্মকর্তা এই পরিচয় দিয়েও আমাকে নানাভাবে ভয় ভীতি প্রদর্শন করে আসছিলো। আমার ধারণা জালাল এই ঘটনা ঘটিয়েছে আমি তাকে সন্দেহ করছি।
এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে বলে জানান জাবেদ আবছার চৌধুরী।

আরো সংবাদ