ই-পেপার | শুক্রবার , ৩ মে, ২০২৪
×

সীতাকুণ্ডে সাংবাদিকদের সাথে নৌকার মনোনয়ন প্রত্যাশী কাউন্সিলর মঞ্জুর মতবিনিময়

মীর মামুন (সীতাকুণ্ড) ::
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৪ আসন থেকে সংসদ সদস্য পদে নৌকার মনোনয়ন প্রত্যাশা করছেন আওয়ামী লীগ নেতা ও চসিক কাউন্সিলর ডক্টর নিছার উদ্দিন আহমেদ মঞ্জু। তিনি সীতাকুণ্ড সংসদীয় আসনের উত্তর কাট্টলী এলাকার বীর মুক্তিযোদ্ধা জমির উদ্দিন আহমেদের পুত্র।
রবিবার (১৫ অক্টোবর) বিকেলে সীতাকুণ্ড প্রেস ক্লাবে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় তিনি নিজের মনোনয়ন প্রত্যাশার কথা জানান।
তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের একজন কর্মী আমি। আমি ছাত্র জীবনে ছাত্রলীগ করে রাজনীতিতে প্রবেশ করি। কিন্তু জাতীয় দলের হয়ে ফুটবল খেলায় কিছুদিন রাজনীতি থেকে দূরে থাকলেও সাবেক চসিক মেয়র মরহুম এবিএম মহিউদ্দিন চৌধুরীর শিষ্য হয়ে আবারো রাজনীতিতে আসা এবং জনসেবায় সম্পৃক্ত হয়ে চসিকে কাউন্সিলর হিসেবে নির্বাচন করে বারবার নির্বাচিত হয়েছি।
ডক্টর নিছার উদ্দিন আহমেদ মঞ্জু বলেন, সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র হয়েছি, ৫ বার ভারপ্রাপ্ত সিটি মেয়রের দায়িত্ব পালন করেছি। বর্তমানে চসিকের ১০নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালনের পাশাপাশি মহানগর আওয়ামীলীগের সদস্য। এসব দায়িত্বে থেকে এলাকার উন্নয়নে কাজ করে গেছি। পারিবারিক সেবামূলক প্রতিষ্ঠান আছে। মসজিদ, এতিমখানার উন্নয়নে ভূমিকা রাখাসহ নানাভাবে নিজ এলাকাকে চট্টগ্রামের অন্যান্য এলাকা থেকে ভিন্ন উচ্চতায় নিয়ে গেছি। শিক্ষাকে গুরুত্ব দিয়ে মালেশিয়া থেকে পিএইচডি করেছি। প্রচুর উন্নয়ন কাজ করেছি এলাকায়।
জাতীয় নির্বাচনে অংশগ্রহণের আশা জানিয়ে তিনি বলেন, এখন আরো বৃহৎ পরিসরে এলাকাবাসীর সেবার ইচ্ছায় আমি চট্টগ্রাম-৪ আসন থেকে মনোনয়ন প্রত্যাশা করছি। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে সুযোগ দিলে সীতাকুণ্ডকে সমৃদ্ধ-উন্নত এলাকায় পরিণত করে আস্তার প্রতিদান রাখব। তবে দল যাকেই মনোনয়ন দেবে নেত্রীর সিদ্ধান্ত মেনে তাকে বিজয়ী করার জন্য কাজ করব। এসময় তার সাথে ঐ এলাকার বেশ কয়েকজন নেতাকর্মী উপস্থিত ছিলেন।