শিরোনাম :

নগরীর বিভিন্ন জায়গায় জামায়াতের বিক্ষোভ মিছিল


৭ অক্টোবর, ২০২৩ ৪:১৪ : অপরাহ্ণ

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠা, আমীরে জামায়াত ডা.শফিকুর রহমানসহ গ্রেফতারকৃত রাজনৈতিক নেতা-কর্মী, আলেম-ওলামাদের মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে ইপিজেড থানার উদ্যোগে বিক্ষোভ মিছিল চট্টগ্রাম মহানগরী জামায়াতের কর্মপরিষদ সদস্য আব্দুল হাই সবুজের নেতৃত্বে অনুষ্ঠিত হয়েছে।

ইপিজেড থানা এলাকার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বিক্ষোভ মিছিল সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়। এতে নগর, থানা ও ওয়ার্ড নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।সমাবেশে বক্তারা বলেন, বাংলাদেশের জনগণ একটি অর্থবহ নির্বাচন চায়, কেবল কেয়ারটেকার সরকারের মাধ্যমেই সুষ্ঠুু, গ্রহণযোগ্য ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব। তাই আসন্ন জাতীয় সংসদ নির্বাচন কেয়ারটেকার সরকারের অধীনেই হতে হবে।

বক্তারা বলেন, এই সরকার ক্ষমতা ধরে রাখতে আমীরে জামায়াত ডা.শফিকুর রহমানসহ বিরোধী মতের নেতাকর্মীদের মিথ্যা-সাজানো মামলায় গ্রেফতার করে কারাগারে বন্দী করে রেখেছে । অবিলম্বে আমীরে জামায়াতসহ সকল রাজবন্দী ও আলেম-ওলামাদের মুক্তি দিতে হবে।

বায়েজিদ থানায়ও বাংলাদেশ জামায়াতে ইসলামী বায়েজিদ থানার উদ্যোগে একই দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। থানা আমীর জেড হোসাইনের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি বায়েজিদ থানার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সমাবেশের মাধ্যমে শেষ হয়। এতে থানা ও ওয়ার্ড নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন। বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে সভাপতির বক্তব্যে থানা আমীর বলেন, অবিলম্বে কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠা করতে হবে, আমীরে জামায়াতসহ সকল রাজনৈতিক নেতা-কর্মীদের মুক্তি দিতে হবে। দ্রব্যমূল্য জনসাধারণের ক্রয়ক্ষমতার মধ্যে নিয়ে আসতে হবে।

আরো সংবাদ