শিরোনাম :

পাতানো নির্বাচন বর্জন করবে জাতীয় পার্টি -এয়াকুব হোসেন


৭ অক্টোবর, ২০২৩ ৪:০০ : অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর খুলশী থানার পরিচিতি সভায় নগর জাপা সাধারন সম্পাদক

আজ জাতীয় পার্টি খুলশী থানা শাখার আহব্বায়ক মোঃ হাসান আলীর সভাপতিত্বে এবং সদস্য সচিব মোঃ আশিকুর রহমান এর সঞ্চালনায় জাতীয় পার্টি খুলশী থানায় এক পরিচিতি সভা আয়োজন করা হয়। সভার প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য এবং চট্টগ্রাম মহানগর সাধারন সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ ইয়াকুব হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টি চট্টগ্রাম মহানগর সহ-সভাপতি আলহাজ্ব আবু জাফর মাহমুদ কামাল, সহ-সভাপতি মোঃ আলী, পাহাড়তলী থানা আহব্বায়ক ছগির আহমদ সোহেল এবং জাতীয় যুবসংহতি চট্টগ্রাম মহানগর যুগ্ন আহব্বায়ক কায়সার হামিদ মুন্না।

প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ ইয়াকুব হোসেন বলেন, বর্তমানে দেশে সুস্থ রাজনৈতিক পরিবেশ বিরাজ করছে না। বর্তমান নির্বাচন কমিশনের উপর ভোটারদের কোন আস্থা নেই। একটি সুষ্ঠু নির্বাচনী পরিবেশ বলতে যা বোঝায় তা শতভাগ নিশ্চিত না করা পর্যন্ত জাতীয় পার্টির নির্বাচনে যাওয়ার কোন সুযোগ নেই। জাতীয় পার্টি নির্বাচনমুখী দল কিন্তু সরকার লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত না করতে পারলে এ ধরনের পাতানো নির্বাচন জাতীয় পার্টি বর্জন করবে। আগামীতে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ নিশ্চিত হলে চট্টগ্রামের ৪ টি নির্বাচনী আসনে জাতীয় পার্টি প্রার্থী দেবে। তিনি এই সময়ে বলেন প্রয়াত সফল রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসাইন মুহাম্মদ এরশাদ দেশের উন্নয়নের যে গোড়া পত্তনের সূচনা করেছিলেন তারই সুফল নিয়েছে বিগত সরকারগুলো। জাতীয় পার্টি আর কারো নির্বাচনী বৈতরণী পার হওয়ার সুযোগ তৈরী করবে না।

এসময় খুলশী থানার আহব্বায়ক আহব্বায়ক মোঃ হাসান আলী বলেন আওয়ামীলীগ সরকার বর্তমানে দেশের সবচাইতে অজনপ্রিয় দল। সরকারের উচিত একটি সবদলকে নিয়ে একটি অর্থবহ সংলাপই পারে আগামীতে দেশকে সংঘাত থেকে দুরে রাখতে।পরিচিতি সভায় অন্যান্যদেও মাঝে উপস্থিত ছিলেন জাতীয় পার্টি খুলশী থানার সিনিয়র যুগ্ন আহব্বায়ক মোঃ আব্দুর রহমান, যুগ্ন আহব্বায়ক গাজী আব্দুর রহমান (দুলাল), মোঃ মঈন উদ্দীন টিটু, মনজুর মোঃ মোস্তফা মোনতাছের, আকবরশাহ থানা যুগ্ন আহব্বায়ক মোঃ হোসেন বাচ্চু সদস্য এসএম নুর নবী, মোঃ আমীর হোসেন, মোঃ বাহার, মোঃ লাভলু হোসেন, মোঃ সালেকুল হক, মোঃ জিয়াউর রহমান, মোঃ সবুজ হোসেন, তায়রুল ইসলাম, মোঃ ইকবাল হোসেন, নূর আহম্মদ প্রমূখ।

আরো সংবাদ